BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বুধবার ১ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

কার মতো দেখতে হয়েছে আলিয়া-রণবীরের সন্তানকে? ঠাকুমা নীতু কাপুর দিলেন উত্তর

Published by: Suparna Majumder |    Posted: November 7, 2022 10:25 am|    Updated: November 7, 2022 10:25 am

Here is what Neetu Kapoor said about Alia and Ranbir's daughter | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবার বলিউডের কাপুর ও ভাট পরিবারে খুশির হাওয়া ছিল। কন্যা সন্তানের জন্ম দিয়েছেন আলিয়া ভাট (Alia Bhatt)। বাবা হয়েছেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। কার মতো দেখতে হয়েছে সদ্যোজাতকে? প্রশ্নের উত্তর দিয়েছেন ঠাকুমা নীতু কাপুর (Neetu Kapoor)।

Neetu-Alia

রবিবার সকালেই এইচ এন রিলায়েন্স হাসপাতালে যেতে দেখা যায় আলিয়া ও রণবীরকে। তাতেই শুরু হয়ে যায় প্রহর গোনা। বেলা সাড়ে বারোটা নাগাদ জানা যায়, মেয়ের জন্ম দিয়েছেন আলিয়া। তাতেই খুশির হাওয়া বয়ে যায় অনুরাগীমহলে। “আমাদের জীবনের সেরা খবর। আমাদের মেয়ে ভূমিষ্ঠ হয়েছে…কী মিষ্টি মেয়ে হয়েছে… মা ও বাবা হিসেবে আমাদের খুশির ঠিকানা নেই… ভালবাসা, ভালবাসা আর শুধুই ভালবাসা”, মেয়ের জন্মের পর সোশ্যাল মিডিয়ায় এই বার্তাই দিয়েছেন তারকা দম্পতি। 

[আরও পড়ুন: ]

নাতনির জন্ম বেজায় খুশি নীতু কাপুর। রবিবার তাঁর বেশিরভাগ সময় হাসপাতালেই কেটেছে। বাড়ি ফেরার পথে সংবাদমাধ্যমের মুখোমুখি হন প্রবীণ অভিনেত্রী। হাসিমুখে সকলের অভিবাদন গ্রহণ। তখনই প্রশ্ন ওঠে, রণলিয়ার সন্তানকে কার মতো দেখতে হয়েছে? উত্তর নীতু জানান, এখনও বড়ই ছোট তাঁর নাতনি। তাই এই সময় কিছু বলা সম্ভব নয়। নাতনির জন্মেই আপ্লুত তিনি। জানান আলিয়া ও তাঁর মেয়ে দু’জনেই ভাল আছে। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

গত এপ্রিলে রণবীর ও আলিয়ার বিয়ে হয়। বিয়ের আড়াইমাস পরই সোশ্যাল মিডিয়ায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান আলিয়া। সেই অবস্থাতে শুধু ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচার করেছেন অভিনেত্রী। স্ত্রী সারাক্ষণ নজরে নজরে রেখেছিলেন রণবীর।  অক্টোবর মাসের ছয় তারিখ সাধ অনুষ্ঠানের ছবি আপলোড করেছিলেন আলিয়া। তার ঠিক এক মাস পরই সন্তানের জন্মের খবর দিলেন। 

Alia Cover

[আরও পড়ুন: ‘প্রকল্পের বরাত পেতে সাংসদ তহবিলে দিতে হয় কমিশন’, ফের দেবকে আক্রমণ হিরণের

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে