BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

ফের সোশ্যাল মিডিয়ায় নিখিলকে খোঁচা নুসরতের! কী এমন লিখলেন অভিনেত্রী?

Published by: Suparna Majumder |    Posted: July 17, 2021 11:58 am|    Updated: July 17, 2021 11:58 am

Here is what Nusrat Jahan and Nikhil Jahan posted on Instagram | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইনস্টাগ্রামের (Instagram) মাধ্যমে নিজের মনের কথা জানিয়েই থাকেন নুসরত জাহান (Nusrat Jahan)। এবার তা হাতিয়ার করেই যেন ‘লিভ ইন পার্টনার’ নিখিল জৈনকে (Nikhil Jain) বিঁধলেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় নিখিল। নিজের জীবনের নানা মুহূর্ত সেখানে তুলে ধরেন। ক্যাপশনে দেন ইঙ্গিতপূর্ণ বার্তা। তেমনই একটি পোস্ট শুক্রবার দিয়েছিলেন। ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছিলেন, “মনকে পরিপূর্ণ রাখুন আর আত্মাকে পরিণত করুন।”

Here is what Nikhil Jahan posted on Instagram

সেদিনই আবার নুসরত ডি-গ্ল্যাম লুকে নিজের ছবি পোস্ট করেন। তার ক্যাপশনে আবার নিখিলকে খোঁচা দিয়ে লেখেন, “সার দিচ্ছি…যাতে মানুষজন পরিণত হয়ে বেড়ে উঠতে পারে।” লেখার পরে হাসিতে লুটিয়ে পড়ার ইমোজিও ব্যবহার করেছেন নুসরত। তাতেই যেন নিখিল জৈনকে বিঁধেছেন তিনি।

Here is what Nusrat Jahan posted on Instagram

[আরও পড়ুন: সাত পাকে বাঁধা পড়লেন রাহুল বৈদ্য ও দিশা পারমার, ভাইরাল হল আলিঙ্গনের ভিডিও]

গত বছর থেকেই আলাদা থাকেন নিখিল ও নুসরত। যদিও তাঁদের আইনি বিচ্ছেদের খবর এখনও পাওয়া যায়নি। যদিও নুসরত এর আগে দাবি করেছিলেন, তুরস্কে তাঁর ও নিখিলের ডেস্টিনেশন ওয়েডিং ভারতে বৈধ নয়। তাঁদের ম্যারেজ রেজিস্ট্রেশন হয়নি। ফলে তিনি বিবাহিত নন এবং বিচ্ছেদের প্রশ্নই ওঠে না। এই কারণেই দেওয়ানি আদালতে আলাদা হতে চেয়ে অ্যানালমেন্টের মামলা করেছেন নিখিল। তিনি আবার পালটা অভিযোগ করেছিলেন, বারবার বলা সত্ত্বেও নুসরত ম্যারেজ রেজিস্ট্রেশন করতে চাননি। এই সমস্ত ঘটনার পর বহুদিন কেটে গিয়েছে। অন্তঃসত্ত্বা নুসরত জাহান সন্তানের জন্মের দিন গুনছেন। টলিউডে জোর গুঞ্জন, নুসরত ও যশ (Yash Dasgupta) নাকি একসঙ্গে থাকছেন। অন্যদিকে আবার নিখিলের জীবনে নতুন সঙ্গী হিসেবে ত্রিধা চৌধুরীর (Tridha Choudhury) নাম শোনা যাচ্ছে। যদিও ত্রিধা জানিয়েছেন, একই স্কুলে পড়ার সুবাদে তাঁদের বন্ধুত্ব, এর বেশি কোনও সম্পর্ক নেই।

[আরও পড়ুন: অতিমারী আবহে তারকাদের রিউনিয়ন! চুটিয়ে পার্টি করলেন যিশু-রাজ-শুভশ্রীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement