BREAKING NEWS

১০ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

ভারত-নিউজিল্যান্ড টেস্টে কোহলিরা জিতলে ফের নগ্ন হবেন পুনম পাণ্ডে

Published by: Suparna Majumder |    Posted: June 22, 2021 11:19 am|    Updated: June 22, 2021 11:28 am

Here is what Poonam Pandey said about India VS New Zealand Final | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারত বনাম নিউজিল্যান্ড বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ নিয়ে বিতর্কিত মন্তব্য করলেন পুনম পাণ্ডে (Poonam Pandey)। ভারত-নিউজিল্যান্ড টেস্টে কোহলিরা জিতলে ফের নগ্ন হওয়ার ইঙ্গিত দিলেন  সোশ্যাল মিডিয়ার তারকা।

অতিমারী (Pandemic) আবহে মুম্বইয়ের সিনেমা এবং টেলিভিশনের সঙ্গে যুক্ত কর্মীদের খাবারের প্যাকেট বিলি করছিলেন পুনম পাণ্ডে ও স্বামী স্যাম বম্বে (Sam Bombay)। সময়ই তাঁকে ভারত ও নিউজিল্যান্ডের ম্যাচ নিয়ে প্রশ্ন করেন কিছু সাংবাদিক। যাঁর উত্তরে পুনম বলেন, “ক্রিকেট হচ্ছে নাকি? মানুষ ক্রিকেট ম্যাচ দেখছেন? তাই যদি হয়ে থাকে তাহলে কি আমি আবার ভারত জিতলে নগ্ন হওয়ার কথা বলব? আমার এ বিষয়ে কোনও ধারণা নেই। আগে বাড়িতে ফিরব। সেখানে গিয়ে খতিয়ে দেখব আদৌ কি এই বিষয়টি নিয়ে বিতর্ক তৈরি করা সম্ভব?” পুনমের কথার মাঝেই আবার তাঁর স্বামী স্যাম বম্বে বলে ওঠেন, ”আমি নগ্ন হতে পারি?” তাঁর জবাবে ঠাট্টার ছলে পুনম আবার বলে ওঠেন, “তুমিও নগ্ন হতে চাও? একদম কোরো না ভারত তাহলে হেরে যাবে।”

[আরও পড়ুন: নাতনির খাবার জোগাতে রাস্তায় ভায়োলিন নিয়ে বৃদ্ধ, সাহায্যের আশ্বাস বিধায়ক রাজের]

উল্লেখ্য, এর আগে ২০১১ সালে বিশ্বকাপ ফাইনাল চলাকালীন নগ্নতা নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন পুনম পাণ্ডে। সেইসময় ভারত, বাংলাদেশ এবং শ্রীলঙ্কায় এই বিশ্বকাপের আয়োজন করা হয়েছিল। ভারতীয় ক্রিকেট দলকে (Indian Cricket Team) চিয়ার করতে গিয়ে পুনম বলেছিলেন, যদি ভারতীয় ক্রিকেটাররা বিশ্বকাপ জয় করতে পারেন, তাহলে তিনি প্রকাশ্যে নগ্ন হবেন। যদিও পরবর্তীকালে পুনম দাবি করেছিলেন, বিসিসিআই (BCCI) নাকি তাঁকে এমন কাজ করার অনুমতি দেয়নি। তাহলে কি এবার সেই ইচ্ছে পূরণ হবে পুনমের? তাঁর মন্তব্যের খবর প্রকাশ্যে আসার পরই এই প্রশ্ন তুলছেন অনেকে।

[আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় শিশুদের অশ্লীল ছবি-ভিডিও শেয়ার নয়, আবেদন টলিউড অভিনেতাদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement