Advertisement
Advertisement
Srijit Mukherji about Dev

দেবের ‘ব্যোমকেশ দুর্গ রহস্য’ পরিচালনা করছেন? জবাব দিলেন সৃজিত মুখোপাধ্যায়

টুইটারে সত্যিটা জানিয়েছেন পরিচালক।

Here is what Srijit Mukherji about Dev's Byomkesh Durgo Rahasya | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:January 29, 2023 4:21 pm
  • Updated:January 29, 2023 4:21 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়পর্দায় ব্যোমকেশ হচ্ছেন দেব (Actor Dev)! শনিবারই এমনই আভাস দিয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা। নতুন এই ছবি পরিচালনা করছেন সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। এমনই জল্পনা শোনা গিয়েছিল। সেই জল্পনার জবাব টুইটারে দিলেন পরিচালক।

Dev Srijit Prosenjit

Advertisement

রূপোলি পর্দায় বারবার ব্যোমকেশ বক্সিকে খুঁজে পেয়েছেন বাঙালি দর্শক। গোয়েন্দা চরিত্রে কখনও উত্তম কুমার কিংবা পরমব্রত চট্টোপাধ্যায়, আবার কখনও যিশু সেনগুপ্ত, সুজয় ঘোষ বা অনির্বাণ ভট্টাচার্যের মতো অভিনেতাদের দেখা গিয়েছে। এবার সেই তালিকায় যুক্ত হয়েছে দেবের নাম। শনিবার সন্ধ্যে এক টুইটেই চমকে দেন সুপারস্টার। যাতে লেখেন, “ইন্ডাস্ট্রিতে একজন অভিনেতা হিসাবে ১৭ বছর পূর্ণ হল। অভিনেতা হিসাবে আমার পরবর্তী ছবি ‘ব্যোমকেশ দুর্গ রহস্য’। প্রযোজক দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স এবং শ্যাডো ফিল্ম। সবসময় আপনাদের আশীর্বাদ কাম্য। ছবির বাকি কলাকুশলী এবং পরিচালকের নাম খুব শীঘ্রই ঘোষণা করা হবে।”

Advertisement

[আরও পড়ুন: মাথায় পাকা চুল, চোখে চশমা, ‘ইন্দুবালা ভাতের হোটেল’ সিরিজের টিজারে শুভশ্রীকে চেনাই দায়!]

এরপর খবর রটে যায়, দেবের ‘ব্যোমকেশ দুর্গ রহস্য’ পরিচালনা করছেন সৃজিত মুখোপাধ্যায়। “এই এক মিনিট কি দেখলাম এটা! ইন্টারেস্টিং, আপাতত এটাই বলব। খারাপ, ভাল পরের কথা। ছক ভাঙা ব্যোমকেশ এলে দেখার আগ্রহ থাকবে। সুশান্ত সিং রাজপুত, উত্তম কুমার আগে করেছেন। তবে চমকপ্রদ বটে। দেখা যাক। সৃজিত মুখোপাধ্যায় অপেক্ষায় থাকলাম”, এমন টুইট করা হয়। এই টুইট শেয়ার করেই সৃজিত লেখেন, “সম্পূর্ণ ভুল ও ভিত্তিহীন খবর। এরকম কোনও পরিকল্পনা কোনওদিন ছিল না, আগামী দিনেও নেই।” এরপরই আবার দেবকে ট্যাগ করে পরিচালক লেখেন, “দেবকে একটি ঐতিহাসিক চরিত্রে কাস্ট করার ইচ্ছে আছে। দেখা যাক।”

Srijit-Tweet

উল্লেখ্য, এর আগে সৃজিতের পরিচালনায় ‘জুলফিকর’ ছবিতে কাজ করেছেন দেব। তারকাখচিত সে সিনেমায় মার্কাজ আলির ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। রটনা অবং ঘটনা যাই হোক না কেন, পরিচালক ও নায়ক যদি ফের জুটি বাঁধেন তাহলে তা অবশ্যই দর্শকদের আগ্রহের কারণ হবে, এমনটাই মনে করছেন অনেকে।

[আরও পড়ুন: হাঁটতে অক্ষম বন্ধু, কাঁধে নিয়েই বিহার থেকে বাংলায় ‘পাঠান’ দেখতে হাজির তরুণ! ভিডিও ভাইরাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ