BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মুম্বই সফরে মমতা বন্দ্যোপাধ্যায়, শাহরুখের সঙ্গে কি দেখা করবেন? কী বললেন মুখ্যমন্ত্রী?

Published by: Suparna Majumder |    Posted: November 30, 2021 4:25 pm|    Updated: November 30, 2021 5:18 pm

Here is what WB CM Mamata Banerjee said about her meeting with actor Shahrukh Khan | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্যে লগ্নি টানতে মুম্বই সফরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee)। বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডর শাহরুখ খানের (Shahrukh Khan) সঙ্গে কি দেখা করবেন তিনি? তা নিয়ে চলছিল জল্পনা। সেই জল্পনার অবসান ঘটিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিলেন, সিনেমার শুটিংয়ে ব্যস্ত রয়েছেন শাহরুখ। তাই তাঁর সঙ্গে দেখা করার কোনও পরিকল্পনাই তিনি করেননি। 

Shah Rukh Khan and  Mamata Banerjee

বাংলার মুখ্যমন্ত্রীর বড় প্রিয় বলিউড ‘বাদশা’ শাহরুখ খান (Shahrukh Khan)। শাহরুখের গলাতেও একাধিকবার ‘দিদি’র প্রশংসা শোনা গিয়েছে। সিনেমার প্রচার হোক বা কলকাতা নাইট রাইডার্সের খেলা, কলকাতায় বহুবার এসেছেন শাহরুখ। এই শহরের আপন হয়ে গিয়েছেন তিনি। তাই তো তিনিই এ বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডর। করোনা কালে যখন কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব হয়, সরাসরি উপস্থিত থাকতে না পারলেও ভারচুয়ালি যোগ দেন শাহরুখ। মুখ্যমন্ত্রীর ভূয়সী প্রশংসাও করেছেন বলিউড বাদশা।

[আরও পড়ুন: নতুন বছরেই চালু প্রথম থেকে অষ্টম শ্রেণির ক্লাস? প্রস্তুতি শুরু করল রাজ্য সরকার]

কিন্তু এখন পরিস্থিতি একটু আলাদা। মাদক যোগের অভিযোগে গ্রেপ্তার হন শাহরুখপুত্র আরিয়ান। প্রায় এক মাস আর্থার রোড জেলে থাকতে হয় তাঁকে। পরে জামিনে ছাড়া পান। সেই মামলার রেশ এখনও কাটেনি। এখনও প্রতি সপ্তাহে আরিয়ানকে মুম্বইয়ের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) অফিসে হাজিরা দিতে হয়। আরও একাধিক শর্ত মেনে চলতে হয়।

SRK's Son Aryan Khan

এমন অবস্থায় শাহরুখ খানকেও জনসমক্ষে বিশেষ দেখা যায় না। ছেলেকে নিয়ে নাকি প্রবল চিন্তায় রয়েছেন তিনি। বন্ধু-বান্ধবদের সঙ্গেও নাকি দেখা সাক্ষাৎ কমিয়ে দিয়েছেন বলিউডের কিং। কিছুদিন আগে ছাতায় মুখ ঢেকে তাঁকে মুম্বইয়ের প্রাইভেট বিমানবন্দর থেকে বের হতে দেখা যায়। এই পরিস্থিতিতে মমতা বন্দ্যোপাধ্যায় কি শাহরুখের সঙ্গে দেখা করবেন? সেই প্রশ্ন ওঠে। তারই জবাব দিয়ে মুখ্যমন্ত্রী জানিয়ে দেন এখনই এমন কোনও পরিকল্পনা তাঁর নেই। তবে শাহরুখ খান, অমিতাভ বচ্চন, সলমন খান, আমির খানকে তিনি কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে আমন্ত্রণ জানিয়েছেন বলেও জানান।     

[আরও পড়ুন: কপিলদের বিশ্বজয়ের খতিয়ান অবিকল তুলে ধরবে ’83’, মুক্তি পেল ট্রেলার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে