BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘পুজোয় একটাও জামা হয়নি’, আক্ষেপ অঙ্কুশের

Published by: Suparna Majumder |    Posted: September 28, 2021 4:06 pm|    Updated: September 28, 2021 5:18 pm

Here is why actor Ankush Hazra feels sad this Durga Puja | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাঁশের কাঠামো অনেক জায়গায় তৈরি হয়ে গিয়েছে। নিম্নচাপের জন্য আকাশের মুখ যতই ভার থাক, বাঙালির পুজোর প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। করোনা (Coronavirus) কালেও অনেকে বাজারে গিয়ে কেনাকাটা সারছেন, যাঁরা এই ভিড়ে যেতে চাইছেন না তাঁরা অনলাইনেই কেনাকাটা করে নিচ্ছেন। পুজোর সময় একটা নতুন জামা তো হতেই হয়, তাইনা? অঙ্কুশের (Ankush Hazra) অবশ্য এখনও একটাও জামা হয়নি। সেকথা আবার আক্ষেপের সুরে জানিয়েছেন অভিনেতা।

ইনস্টাগ্রামে ‘AskAnkush’ সেশন করেছিলেন টলিউড তারকা। সেখানে বর্ধমানের এক অনুরাগী জানতে চেয়েছিলেন, পুজোয় ক’টা জামা হল? সেই প্রশ্নের উত্তরেই অঙ্কুশ জানান, এবারের পুজোয় এখনও পর্যন্ত তাঁর একটিও নতুন জামা হয়নি। পুরনো জামাগুলিই খুঁজে বের করছেন অভিনেতা। সেগুলি পেয়ে গেলে ঠিক করবেন কোনটা কবে পরবেন।

Instagram Post Of Ankush

[আরও পড়ুন: বুসান চলচ্চিত্র উৎসবে মনোনীত ‘রে’ সিরিজ, আন্তর্জাতিক স্বীকৃতিতে খুশি পরিচালক সৃজিত]

পুজোয় মুক্তি পাচ্ছে অঙ্কুশ, ঋতাভরী চক্রবর্তী (Ritabhary Chakraborty) ও বনি সেনগুপ্ত অভিনীত ‘এফআইআর’ (FIR Movie)। ছবির অন্যতম প্রযোজক পরমব্রত চট্টোপাধ্যায়। ‘এফআইআর’-এ পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন অঙ্কুশ। পুলিশের চরিত্রে বনি। ঋতাভরীকে চিকিৎসকের ভূমিকায় দেখা যাচ্ছে ছবিতে। শোনা গিয়েছে, তাঁর চরিত্রের ফরেনসিক রিপোর্টের উপর ভিত্তি করেই ছবিতে রহস্যের কিনারা করবেন বনি এবং অঙ্কুশের টিম।

Bengali movie FIR

মঙ্গলবার অঙ্কুশের ইনস্টাগ্রাম প্রশ্নোত্তর পর্বে এই ছবির কথাও ওঠে। অভিনেতাকে ছবির জন্য অনেকেই শুভেচ্ছা জানান। আবার একজন প্রশ্ন করেন, রিয়্যালিটি শোয়ের সহ-সঞ্চালক বিক্রম চট্টোপাধ্যায়ের ‘লেগ পুল’ করেন কেন অঙ্কুশ? ঠাট্টার ছলে প্রশ্নের উত্তর দিতে গিয়ে অভিনেতা বলেন, “বিক্রম একদম ফেক প্রোফাইল তৈরি করে আমাকে থ্রেট করবি না।” লাইভ এই সেশনে বড়পর্দায় অঙ্কুশ-জিতের জুটি বাঁধার প্রসঙ্গও ওঠে। সেই প্রশ্ন প্রযোজক জিতকে ট্যাগ করে দেন অঙ্কুশ।

[আরও পড়ুন: বুসান চলচ্চিত্র উৎসবে মনোনীত ‘রে’ সিরিজ, আন্তর্জাতিক স্বীকৃতিতে খুশি পরিচালক সৃজিত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement