২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

83 Movie: মুক্তির দিনই সোশ্যাল মিডিয়ায় ‘৮৩’ ছবি বয়কটের ডাক, কিন্তু কেন?

Published by: Suparna Majumder |    Posted: December 24, 2021 2:45 pm|    Updated: January 20, 2022 6:21 pm

Here is why 'Boycott 83' Hashtag trending on twitter | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তির দিনই ‘৮৩’ (83 Movie) ছবিটি  বয়কট করার ডাক দেওয়া হল সোশ্যাল মিডিয়ায়। নেটদুনিয়ার একাংশের রোষানলে রণবীর সিং (Ranveer Singh)। আর তাঁদের এই রোষের কারণ প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)।  সুশান্তের অনুরাগীরাই রণবীর অভিনীত ছবি বয়কটের ডাক দিয়েছেন। টুইটারে ট্রেন্ডিং ‘বয়কট ৮৩’ (Boycott 83)।

 

শুক্রবারই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে কবীর খান (Kabir Khan) পরিচালত ‘৮৩’। ছবিতে কপিল দেবের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর সিং। কপিল দেবের স্ত্রী রোমি ভাটিয়ার চরিত্রে রয়েছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone )। ছবির অন্যতম প্রযোজকও দীপিকা। তিরাশির বিশ্বকাপ জয়ের প্রেক্ষাপটে তৈরি এই ছবিই বয়কটের ডাক দিয়েছেন নেটিজেনদের একাংশ।    

 

উল্লেখ্য, গত ১২ নভেম্বর রণবীরের অভিনয় করা বিজ্ঞাপনটি ইউটিউবে (Youtube) প্রকাশ করা হয়। বিজ্ঞাপনে দেখা যায় রণবীরের চরিত্রকে প্রশ্ন করা হচ্ছে, ভবিষ্যতে কী করতে চায়? তারই জবাব দিতে গিয়ে ‘প্যারাডক্সিক্যাল ফোটোন’ অর্থাৎ ফোটনের বৈপরীত্যর কথা বলা হয়। এদিকে সুশান্ত সিং রাজপুতের টুইটার হ্যান্ডেলের ক্যাপশনে আবার লেখা , ‘ফোটন ইন এ ডাবল-স্লিট’। তাতেই অনেকে দাবি করেছিলেন রণবীরের এই বিজ্ঞাপনের মাধ্যমে সুশান্তকে বিদ্রূপ করা হয়েছে। সেই বিজ্ঞাপনের প্রসঙ্গ তুলে ‘৮৩’ ছবি বয়কটের ডাক দেওয়া হয়। 

Ranveer Sushant Tweet

দীপিকা পাড়ুকোন ও স্বরা ভাস্করের ছবি শেয়ার করেও ‘৮৩’ বয়কটের ছবি ডাক দেওয়া হয়। লেখা হয়, “কখনও ভুলবে না, আর কখনও ক্ষমা করবেন না।” রণবীর দীপিকার ছবিটি ফ্লপ করার আহ্বানও জানানো হয়েছে। এমন পাঁচ হাজারেরও বেশি টুইট করা হয়েছে বলেও দাবি করা হয়।

Deepika Sushant Tweet

[আরও পড়ুন: ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে