BREAKING NEWS

২৩ আষাঢ়  ১৪২৭  বুধবার ৮ জুলাই ২০২০ 

Advertisement

OMG! হঠাৎ কেন সলমনের অনুমতি প্রয়োজন কঙ্গনার?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 18, 2017 2:30 pm|    Updated: September 18, 2019 4:32 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঠোঁটকাটা মেয়ে। একাই প্রায় গোটা বলিউডের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করে বসে রয়েছেন। ‘গুডবয়’ হৃতিক রোশনের বিরুদ্ধে নিগ্রহের মারাত্মক অভিযোগ এনেছেন, নেপোটিজম নিয়ে করণ জোহর, সইফ আলি খান, বরুণ ধাওয়ানকে একহাত নিয়েছেন। আবার সলমনের বিরুদ্ধে অভিনয়ের প্রস্তাবও সটান নাকচ করে দিয়েছেন কঙ্গনা রানাউত। তবে এবার নিজের নতুন ছবির জন্য সেই সলমনেরই দ্বারস্থ হতে হবে বলিউডের ক্যুইনকে। কারণ সলমনের অনুমতি ছাড়া নিজের নতুন ছবির কাঙ্খিত নামটি রাখতে পারবেন না কঙ্গনা।

[কবে সিবিএফসি-র শংসাপত্র পাবে ‘পদ্মাবতী’? ]

নাহ, মণিকর্ণিকার কথা হচ্ছে না। তার শুটিং এখনও চলছে। এর মধ্যেই নিজের পরের ছবি নিয়ে পরিকল্পনা শুরু করে দিয়েছেন কঙ্গনা। শোনা যাচ্ছে, একটি মৃত্যুর রহস্য নিয়ে গড়ে উঠেছে সে ছবির কাহিনি। যার প্রযোজক শৈলেশ আর সিং। প্রযোজক-নায়িকা দু’জনেরই ছবির জন্য একটি নাম বেশ পছন্দ হয়েছে। ঠিক করেছেন ছবির নাম রাখবেন ‘মেন্টাল’। এখানেই সমস্যা তৈরি হয়েছে। কারণ নামটি বহু আগেই সলমনের ছবির জন্য বুক হয়ে রয়েছে। কারণ ‘টিউবলাইট’ ছবির জন্য প্রথমে এই নামই ভেবে রেখেছিলেন পরিচালক কবীর খান। সেই অনুযায়ী ইন্ডিয়ান মোশন পিকচারস প্রোডিউসারস অ্যাসোসিয়েশন-এর থেকে এ নামের কপিরাইট রয়েছে সলমনের প্রযোজনা সংস্থার দখলে। এখন কঙ্গনা যদি নিজের নতুন ছবির নাম ‘মেন্টাল’ রাখতে চান তাহলে তাঁকে বলিউডের সুলতানের অনুমতি নিতেই হবে।

[স্কুলের অনুষ্ঠানে বাবার গানে নাচ আব্রামের, ভাইরাল ভিডিও]

প্রসঙ্গত, এই ‘সুলতান’ ছবিতেই সলমনের বিরুদ্ধে কঙ্গনার অভিনয় করার কথা ছিল। অনুষ্কা শর্মার আগে প্রথম প্রস্তাব তাঁর কাছেই গিয়েছিল। কিন্তু সে প্রস্তাব পত্রপাঠ নাকচ করে দেন কঙ্গনা। পরে তাঁকে এ নিয়ে প্রশ্ন করা হলে তিনি জানিয়ে দেন, ছবিটা পুরোপুরি সলমনের। তাতে তাঁর কোনও ভূমিকা প্রায় নেই বললেই চলে। সে কারণেই এ ছবি করতে চাননি তিনি। কিন্তু এবার সেই সলমনেরই দ্বারস্থ হতে হবে কঙ্গনাকে। বাকিটা ভাইজানের মর্জি!

[মহাভারতে কৃষ্ণ হতে চান আমির, নয়া ফ্র্যাঞ্চাইজি নিয়ে কাজ শুরু]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement