২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

অন্তঃসত্ত্বা প্রিয়াঙ্কা চোপড়া! অভিনেত্রীর মন্তব্যে সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা

Published by: Suparna Majumder |    Posted: November 24, 2021 11:31 am|    Updated: November 24, 2021 6:03 pm

Here is why Priyanka Chopra said We are expecting | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছু দিন আগেই ডিভোর্সের জল্পনা শোনা গিয়েছিল। অল্প সময়েই অবশ্য় তা নস্যাৎ হয়ে যায়। কিন্তু এবার প্রিয়াঙ্কা চোপড়ার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জনে সরগরম নেটদুনিয়া। নেটফ্লিক্সের ‘জোনাস ব্রাদার্স: ফ্যামিলি রোস্ট’ (Jonas Brothers: Family Roast )  শোয়ে অভিনেত্রীর এক মন্তব্যের জেরেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে যায় জোর চর্চা। 

Priyanka and Nick 

নেটফ্লিক্সের এই শোয়েই প্রিয়াঙ্কা জানান, জোনাস পরিবারে তাঁরাই একমাত্র দম্পতি যাঁদের সন্তান নেই। এই কথা বলতে গিয়ে অভিনেত্রী ‘উই আর এক্সপেক্টিং’ কথাটি উচ্চারণ করেন। উপস্থিত দর্শক ভেবেই বসেছিলেন অভিনেত্রী হয়তো এবার অন্তঃসত্ত্বা হওয়ার কথা ঘোষণা করবেন। কিন্তু তারপরই নিজের বক্তব্যের ব্যাখ্যা করে প্রিয়াঙ্কা বলে ওঠেন “আমি আর নিক বাড়িতে গিয়ে মদ্যপান করে ঘুমিয়ে পড়ি…।” অবশ্য নেটফ্লিক্সের শোয়ের ক্লিপ প্রকাশ্যে আসতেই অনেকে মনে করছেন, ঠাট্টার ছলেই হয়তো নিজের ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানিয়ে রাখলেন অভিনেত্রী।

Nick Priyanka

[আরও পড়ুন: গো-শিরা বুকে বসিয়ে খুদেকে পুনর্জন্ম দিল NRS হাসপাতাল, খরচ মাত্র দু’টাকা!]

সুযোগের সদ্ব্যবহার কীভাবে করতে হয়, তা প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) ভালভাবেই জানেন। তেমনটাই করেছেন ‘জোনাস ব্রাদার্স: ফ্যামিলি রোস্ট’ (Jonas Brothers: Family Roast ) শোয়ে উপস্থিত থেকে। যেখানে নিক ও তাঁর দুই ভাই জো, কেভিনকে রসিকতার ছলেই একহাত নেন প্রিয়াঙ্কা। প্রথমেই নিক ও নিজের বয়সের তফাত নিয়ে মন্তব্য করেন অবিনেত্রী। জানান, নিক ও তাঁর বয়সের ব্যবধান ১০ বছর। সুতরাং, আমেরিকান পপ তারকাকে নয়ের দশকের পপ সংস্কৃতি বোঝাতে অনেক কষ্ট করতে হয় তাঁকে। তবে নিকের কাছ থেকে অনেক কিছু শিখেছেন বলেও দাবি করেন প্রিয়াঙ্কা। যেমন, টিকটক অ্যাপ। ‘সফল অভিনয় কেরিয়ার কী হয়, আমি দেখিয়েছি’, বলেন অভিনেত্রী।

Priyanka Chopra post love message for Nick Jonas

এরপরই জনপ্রিয়তা নিয়ে নিক ও তাঁর ভাইদের খোঁচা দেন প্রিয়াঙ্কা। অভিনেত্রী বলেন, “জোনাস ভাইয়েরা কত কিছু পোস্ট করে দেখেছেন? কিন্তু তারপরও ওদের সবার মিলিত ফলোয়ারের সংখ্যা আমার থেকে কম।” প্রিয়াঙ্কা জানান, তিনি সেই ভারতের মেয়ে যা সাংস্কৃতিক ও সাংগীতিক দিক থেকে প্রবল সমৃদ্ধ। সেই কারণেই জোনাস ভাইয়েরা ভারতে কিছু করতে পারেননি। এই জাতীয় কথা অবশ্য মজার ছলেই বলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। পরে জানান, তিনি নিক জোনাসকে ভালবাসেন।  

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Priyanka (@priyankachopra)

 

[আরও পড়ুন: ‘অন্যের রান্নাঘরে যৌন মিলন করেছিলাম’, নুসরতের শোয়ে গোপন কথা ফাঁস ঋতাভরীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে