Advertisement
Advertisement
Nusrat Jahan Show

‘অন্যের রান্নাঘরে যৌন মিলন করেছিলাম’, নুসরতের শোয়ে গোপন কথা ফাঁস ঋতাভরীর

কবে দেখা যাবে এই শো?

Tollywood Actress Ritabhari chakraborty opens up about love life on Nusrat's Talk Show | Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:November 23, 2021 7:41 pm
  • Updated:November 23, 2021 8:16 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইতিমধ্যেই নুসরত জাহানের টক শো ‘ইশক উইথ নুসরত’ নিয়ে টলিপাড়ায় বেশ গুঞ্জন শুরু হয়ে গিয়েছে। এই শোয়ের টিজার প্রকাশ্য়ে আসার পর থেকে নেটিজেনদের আলোচনার কেন্দ্রে রয়েছেন নুসরত ও তাঁর এই বোল্ড শো। যেখানে সেলিব্রিটিরা এসে একেবারে খুল্লমখুল্লা বক্তব্য রাখছেন। সম্প্রতি এই শোয়ে এসেছিলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। সেই এপিসোডের টিজার ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। নেপথ্যে রয়েছে, নুসরতের বাঁকা প্রশ্ন ঋতাভরীর বিন্দাস জবাব।

এই শোয়ের টিজারে দেখা গিয়েছে, প্রেম, পুরুষসঙ্গী নিয়ে একেবারে স্পষ্ট কথা বলেছেন ঋতাভরী। যাকে বলে একেবারে বাউন্সার। ঋতাভরীর মুখে এধরনের কথা শুনে নুসরত তো একেবারে অবাক।

Advertisement

actress Nusrat Jahan instagram story goes viral

Advertisement

[আরও পড়ুন: ‘তোমার বাহুডোরেই মরতে চাই’ ডিভোর্সের জল্পনা উড়িয়ে নিককে প্রেমের বার্তা প্রিয়াঙ্কার]

তা ঠিক কী বলেছেন ঋতাভরী?

জীবনের প্রথম ডেটিংয়ের অভিজ্ঞতা নিয়ে কথা বলতে গিয়ে ঋতাভরী জানান, ছেলেটার গায়ে জুতোর গন্ধ ছিল। তারপর আমি ৬ মাস আর কারও সঙ্গে ডেট করিনি। শুধু তাই নয়, ঋতাভরী স্পষ্ট জানালেন, মেয়েদের পুরুষসঙ্গী বিষয়টা নিয়ে এখনও অনেকে বাঁকা চোখে তাকায়। ছেলেদের যদি একাধিক বান্ধবী থাকে, তাহলে সেই পুরুষ নায়ক আর মেয়েদের একাধিক পুরুষসঙ্গী থাকলে সে বেশ্যা!

প্রেম, বিয়ে, যৌনতা নিয়ে কখনওই কোনও লুকোছাপা করেন না ঋতাভরী।  বরাবরই এ ব্যাপারে ভীষণ স্পষ্টবাদী। নুসরতের শোয়ে এসে সেই প্রমাণই আবার দিলেন ঋতাভরী চক্রবর্তী। নুসরতের প্রশ্নে ঋতাভরী সোজা জানালেন, অন্যের রান্নাঘরে গিয়ে যৌন মিলনও করেছিলেন ঋতাভরী! 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ishq (@ishq.fm)

শনিবার রাত থেকে শুরু হয়েছে গোয়া চলচিত্র উৎসব। সেখানেই দেশের ৭৫তম স্বাধীনতা দিবস উপলক্ষ্যে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। পারফর্ম করেন সলমন খান, রণবীর সিং, মৌনি রায়, রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডি’ সুজা, শ্রদ্ধা কাপুরের মতো তারকারা। আর এঁদের মাঝেই বাংলার প্রতিনিধিত্ব করেন ঋতাভরী। লাল-সাদা লেহঙ্গা পরে একাধিক বাংলা গানের সঙ্গে নাচলেন অভিনেত্রী। সেই ছবি ও ভিডিও সোশ্যল মিডিয়ায় শেয়ারও করেছেন ঋতাভরী। ইশক উইথ নুসরতের এই এপিসোডটি ইউটিউবে দেখা যাবে ২৪ নভেম্বর।

[আরও পড়ুন: ‘শাশুড়ি’ রুদ্রনীলের পাশে ‘বউমা’ প্রতীক! ফুড শো’য়ে শাড়িতে চমক দুই অভিনেতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ