Advertisement
Advertisement
Shahrukh Khan

অনন্ত-রাধিকার গায়ে হলুদে অনুপস্থিত শাহরুখ, ১২ জুলাই বিয়েতে আসছেন ‘বাদশা’ পরিবার?

১২ জুলাই মুম্বইতে আম্বানিপুত্রের বিয়ের আসর বসবে।

here is why Shahrukh Khan is not attain anant ambani's haldi ceremony
Published by: Akash Misra
  • Posted:July 9, 2024 8:54 pm
  • Updated:July 9, 2024 9:35 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের সঙ্গীত, গায়ে হলুদের অনুষ্ঠানে বলিউডের ফুল অ্য়াটেন্ডেন্স। সলমন, রণবীর, সারা, অনন্যা, জাহ্নবী, মাধুরী, বলিউডের প্রায় সবাই হাজির ছিলেন এসব অনুষ্ঠানে। তবে দেখা মিলল না শাহরুখ ও তাঁর পরিবারের। যে শাহরুখ মুকেশ আম্বানির বাড়ির প্রায় সব অনুষ্ঠানেই হাজির থাকেন, সেই শাহরুখ হঠাৎ গায়েব কেন? তিনি কি ১২ জুলাই অনন্ত ও রাধিকার বিয়েতেও আসবেন না!

খবর অনুযায়ী, এই মুহূর্তে নিউ ইয়র্কে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন শাহরুখ। মেয়ে সুহানাকে নিয়ে শপিং করার ভিডিও ভাইরাল হয়েছিল। তার কয়েকদিন আগেই ভাইরাল হয়েছিল শাহরুখের লন্ডনের ক্রিকেট খেলার ভিডিও। তবে শোনা যাচ্ছে, কিছুদিনের ছুটি কাটিয়ে তবেই দেশে ফিরবেন বলিউড বাদশা। শুরু করবেন নতুন ছবির কাজ। ১২ জুলাই অনন্ত-রাধিকার বিয়েতে আসবেন কিনা, তা নিয়ে এখনও রয়েছে ধোঁয়াশা।

Advertisement

[আরও পড়ুন: আম্বানিদের অনুষ্ঠানে সলমনের গায়ে হলুদ! এবার বিয়ের পালা? উচ্ছ্বসিত অনুরাগীরা ]

আগামী ১২ জুলাই মুম্বইতে আম্বানিপুত্রের বিয়ের আসর বসবে। হিন্দু বৈদিক মতে গাঁটছড়া বাঁধবেন অনন্ত (Anant Ambani)-রাধিকা (Radhika Merchant)। জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে তাঁদের বিয়ে হবে বলে জানা গিয়েছে। বিয়ের পরদিন শুভ আশীর্বাদ। তার পরের দিন মঙ্গল উৎসব অর্থাৎ ওয়েডিং রিসেপশনের আয়োজন করা হয়েছে। প্রত্যেকটি অনুষ্ঠানই জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে আয়োজন করা হবে। অতিথিদের আমন্ত্রণ জানিয়েছেন সস্ত্রীক মুকেশ আম্বানি।

Advertisement

[আরও পড়ুন: ঋদ্ধি-সুরঙ্গনার ঠোঁটঠাসা চুমু, টাইমস স্কোয়্যারে ভালোবাসার জোয়ার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ