২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘বলিউডে ছবি করলে দীপিকাই হবে আমার হিরোইন’, ইচ্ছাপ্রকাশ হিরো আলমের

Published by: Akash Misra |    Posted: November 21, 2022 7:14 pm|    Updated: November 21, 2022 7:14 pm

Hero Alam wish to work with Deepika Padukone | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলাদেশ থেকে মুর্শিদাবাদ। রবিবার মুর্শিদাবাদের সমসের গঞ্জে এসে এক অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন বাংলাদেশের জনপ্রিয় ইউটিউবার হিরো আলম। সঙ্গে ছিলেন তাঁর বান্ধবী রিয়া মণি। আর সেখানে এসে তাঁর স্বপ্নের কথা শোনালেন হিরো। ওপার বাংলা থেকে এপার বাংলায় এসে, এখানকার মানুষদের ভালবাসা পেয়ে মুগ্ধ হিরো আলম। তাঁর কথায়, ‘দুই বাংলার ভালবাসা এখন আমার হাতে মুঠোয়।’

সমশেরগঞ্জের এই অনুষ্ঠানে এসে হিরো আলম জানালেন, ”আমি কোনও দিনই ভাবিনি ওপার বাংলা থেকে এপার বাংলার কোনও অনুষ্ঠানে আসব। ” কথায় কথায়, ভারতীয় সিনেমায় অভিনয় করার ইচ্ছাপ্রকাশ করেন হিরো আলম। তবে এ ব্যাপারে তাঁর একটাই শর্ত। দীপিকা পাড়ুকোনকেই চাই তাঁর নায়িকা হিসেবে। হিরো আলম জানালেন, ”দীপিকাকে আমার খুব ভাল লাগে। তাই আমার ছবির হিরোইন হিসেবে দীপিকাকে চাই! এটা আমার একটা স্বপ্ন।”

[আরও পড়ুন:  ফ্রিজে জুতো রাখা হয়? শুরু হওয়ার এক সপ্তাহেই নেটদুনিয়ায় হাসির খোরাক ‘নিম ফুলের মধু’]

প্রসঙ্গত, হিরো আলমের বেসুরো গানের কারণে মারাত্মক বিরক্ত বাংলাদেশের একাংশের মানুষ। তাঁদের কথায়, দেশের সংস্কৃতি নষ্ট করছেন হিরো আলম। তাঁর এই ধরনের গান বাজনা বন্ধ করা উচিত।

হিরো আলম কখনও বেসুরো রবীন্দ্রসংগীত গেয়েছেন, কখনও সিনেমার গান, কখনও আবার নিজের লেখা গানও গাইতে দেখা গিয়েছে তাঁকে। সম্প্রতি হিরো আলমের এই গান ও তাঁর ভিডিওর বিরুদ্ধে বাংলাদেশ অপসংস্কৃতি প্রতিরোধ সংস্থা এক মানববন্ধনের আয়োজন করেছিল। সেখানেই তাঁরা হিরো আলমের গ্রেপ্তারির দাবিতে সরব হন।

বাংলাদেশের এক সংবাদমাধ্যম থেকে পাওয়া খবর অনুযায়ী, ১৪ জুন মঙ্গলবার ঢাকার প্রেস ক্লাবে মানববন্ধনের আয়োজন করে বাংলাদেশ অপসংস্কৃতি প্রতিরোধ সংস্থার সদস্যরা। এই মানববন্ধনে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি, প্রযোজক, পরিচালক বিপ্লব শরিফ। সংগঠনের তরফ থেকে বলা হয়েছে , হিরো আলম এদেশের ভাবমূর্তি নষ্ট করছে। হিরো আলমকে অন্যায়ভাবে প্রশয় দিয়েছেন অনেকেই। শুধুই বেসরো গানই নয়, হিরো আলমের বিরুদ্ধে আরও অনেক অভিযোগ রয়েছে। রবীন্দ্রসঙ্গীত বিকৃত করার অভিযোগে হিরো আলমকে গ্রেফতারের দাবি জানানো হচ্ছে।

[আরও পড়ুন: ‘সেদিন চোখের জল পড়েনি, আজ পড়ল’, ঐন্দ্রিলার মৃত্যু ফেরাল সায়নীর যন্ত্রণার স্মৃতি ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে