২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফ্রিজে জুতো রাখা হয়? শুরু হওয়ার এক সপ্তাহেই নেটদুনিয়ায় হাসির খোরাক ‘নিম ফুলের মধু’

Published by: Suparna Majumder |    Posted: November 21, 2022 5:20 pm|    Updated: November 21, 2022 5:20 pm

New serial 'Neem Phuler Modhu' trolled for this reason | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত সপ্তাহের সোমবার থেকে শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)। এর মধ্যেই নেটদুনিয়ায় হাসির খোরাক সিরিয়ালের একটি দৃশ্য। যাতে নায়ককে ফ্রিজ থেকে জুতো বের করে তা পরতে দেখা যাচ্ছে।

Neem Phuler Modhu 

‘পিলু’ সিরিয়াল শেষ হওয়ার পর শুরু হয়েছে  ‘নিম ফুলের মধু’। নতুন এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন পল্লবী শর্মা (Pallavi Sharma)। যাঁকে বাংলা টেলিভিশনের দর্শক ‘কে আপন কে পর’ ধারাবাহিকের জবা হিসেবে চেনেন। ‘কে আপন কে পর’ বন্ধ হওয়ার পর থেকে সেভাবে ছোটপর্দায় পল্লবীকে দেখা যায়নি। এবার তিনি ফিরছেন নায়ক রুবেলের সঙ্গে জুটি বেঁধে। রুবেলকে এর আগে দেখা গিয়েছিল ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকে।

[আরও পড়ুন: ‘সেদিন চোখের জল পড়েনি, আজ পড়ল’, ঐন্দ্রিলার মৃত্যু ফেরাল সায়নীর যন্ত্রণার স্মৃতি]

সিরিয়ালের একটি দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যাতে রুবেলের চরিত্রকে ফ্রিজ থেকে জুতো বের করতে দেখা যাচ্ছে। তাতেই ব্যঙ্গ, বিদ্রুপ, রসিকতার পালা শুরু হয়ে গিয়েছে। একজন এই ঘটনার সঙ্গে আবার দিল্লির নৃশংস খুনের তুলনা টেনে লিখেছেন, “ফ্রিজের মধ্যে গার্লফ্রেন্ড কে পিস পিস করে কেটে না রেখে জুতো রাখা শ্রেয়।”  “সর্বনাশ ! আর কোথাও জায়গা পেলো না শেষে কিনা ফ্রিজে বাঙালি রা সব পারে”, এমন মন্তব্যও করা হয়েছে।

ভিডিওর প্রতিক্রিয়া দিতে গিয়ে একজন আবার লিখেছেন, “এখানে উত্তর কলকাতার মানুষের (মূলত ঘটিদের) কিপ্টেমির বর্ননা দেওয়ার জন্য দৃশ্যটি নির্মাণ করা হয়েছে। এরা কোনও জিনিস ফেলে না দিয়ে সবকিছু ব্যবহার করে। পুরাতন ফ্রিজটার কী সুন্দর একটা রি-ইউজ করা সম্ভব তা কেবল ঘটিদের মাথায় আসে।” এমনই নানা মন্তব্য করা হয়েছে ভিডিওর কমেন্ট বক্সে। যদিও নিয়ে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া সিরিয়ালের কলাকুশলীদের থেকে পাওয়া যায়নি। 

Neem-Phuler-Modhu-Troll-1

Neem-Phuler-Modhu-Troll-2 Neem-Phuler-Modhu-Troll-3
 

[আরও পড়ুন: প্রিয়াঙ্কা চোপড়ার লস অ্যাঞ্জেলসের বাড়িতে কী করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত? ছবি ঘিরে শোরগোল

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে