BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রিয়াঙ্কা চোপড়ার লস অ্যাঞ্জেলসের বাড়িতে কী করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত? ছবি ঘিরে শোরগোল

Published by: Akash Misra |    Posted: November 21, 2022 2:39 pm|    Updated: November 21, 2022 3:50 pm

Rituparna Sengupta visits Priyanka Chopra's dreamy LA home | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাঙালিরা যেখানেই যান, সবার মন জয় করেন নেন। তার উপর যদি তিনি হন টলিউড সুপারস্টার ঋতুপর্ণা সেনগুপ্ত। তাহলে তো কথাই নেই। হ্যাঁ, সম্প্রতি এরকমটিই ঘটল লস অ্যাঞ্জেলসে বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়ার বাড়িতে। ভাবছেন প্রিয়াঙ্কার বাড়িতে ঋতুপর্ণা কি করছেন?

ব্যাপারটা বিশদে বলা যাক। ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) সম্প্রতি ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেছেন। যেই ছবিতে দেখা গিয়েছে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া ও প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাসকেও। কয়েকদিন আগে গোটা একটা দিন প্রিয়াঙ্কার (Priyanka Chopra) বাড়িতে কাটিয়ে ছিলেন ঋতুপর্ণা। মধু চোপড়া ও নিক জোনাসের ব্যবহারে অভিনেত্রী মুগ্ধ। ঋতুপর্ণাকে একটি অ্য়ারোমা মোমবাতিও উপহার দিয়েছেন প্রিয়াঙ্কার মা মধু।

সেই সাক্ষাতের ছবিই পোস্ট করে ঋতুপর্ণা লিখলেন, ”থ্যাঙ্ক ইউ আন্টি। আপনার দেওয়া মোমবাতিতে ঘর সৌরভে ও আলোয় ভরে গিয়েছে। আপনাদের সঙ্গে কাটানো দিনটা সত্য়িই না ভোলার মতো। তবে প্রিয়াঙ্কার সঙ্গে দেখা হল না। আপনার বাড়িটা একেবারে স্বপ্নের মতো। আপনার পুরো পরিবারের জন্য রইল ভালবাসা।”

[আরও পড়ুন: কলকাতায় ভিকি কৌশল, কোথায় কোথায় নতুন ছবির শুটিং করবেন? ]

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, প্রিয়াঙ্কার প্রযোজনায় তৈরি একটি ছবিতে অভিনয় করতে চলেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। খবর অনুযায়ী, ২০২৩ সালেই শুরু হবে এই ছবির শুটিং। তবে এখনই এই ছবির বিষয়ে বিশদে বলতে নারাজ ঋতুপর্ণা। সংবাদমাধ্যমে প্রিয়াঙ্কা চোপড়ার প্রসঙ্গে ঋতুপর্ণা বলেন, ‘খুব গর্ব হয় প্রিয়াঙ্কার জন্য। আমেরিকায় গিয়ে যেভাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে তা সত্যিই অসাধারণ’।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

এই মুহূর্তে ঋতুপর্ণা ব্যস্ত রয়েছেন ‘স্পর্শ’-র শুটিংয়ে। এই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে এপার বাংলার খরাজ মুখোপাধ্যায় ও ওপার বাংলার নীরব হোসেনকে। অভিনয়ে যেমন দুই বাংলার শিল্পীরা রয়েছেন তেমনই প্রযোজনার দায়িত্বে আছে বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেনমেন্ট এবং ভারতের তথা কলকাতার রোল ক্যামেরা অ্যাকশন।

[আরও পড়ুন: ‘এমন অনুপ্রেরণা…’, এপার বাংলার ঐন্দ্রিলা শর্মাকে কুর্নিশ ওপার বাংলার জয়া আহসানের]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে