১৯ অগ্রহায়ণ  ১৪২৯  মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘এমন অনুপ্রেরণা…’, এপার বাংলার ঐন্দ্রিলা শর্মাকে কুর্নিশ ওপার বাংলার জয়া আহসানের

Published by: Suparna Majumder |    Posted: November 21, 2022 10:12 am|    Updated: November 21, 2022 10:27 am

Jaya Ahsan remembers Aindrila Sharma, wrote emotional lines for her | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবারের দিনটা ছিল চূড়ান্ত আবেগের। আর সেই আবেগের নাম ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। মাত্র ২৪ বছর বয়সে এভাবে অভিনেত্রীর চলে যাওয়া কিছুতেই যেন মেনে নেওয়া যাচ্ছে না। সাধারণ মানুষের পাশাপাশি তারকারাও শোক প্রকাশ করেছেন। জানিয়েছেন কুর্নিশ। এপার বাংলার এই ‘লড়াকু মেয়ে’টার জন্য মন খারাপ ওপার বাংলার মানুষেরও। ব্যতিক্রম নন জয়া আহসান (Jaya Ahsan) ।  ঐন্দ্রিলার ছবি শেয়ার করে তাঁকে কুর্নিশ জানিয়েছেন বাংলাদেশি অভিনেত্রী। 

Jaya-Aindrila-1

পোষ্যদের নিয়ে ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন ঐন্দ্রিলা। সেই ছবি শেয়ার করে জয়া লেখেন, “”ঐন্দ্রিলাকে আমি ব্যক্তিগত ভাবে চিনি না… তবে ওই কিছু মানুষ থাকে না, যাদের দেখলেই কেমন যেন জীবন ঝকমকিয়ে ওঠে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ও ঠিক তেমনি জীবন হয়ে আমার কাছে ধরা দিয়েছে বারবার। সব সময় মুখে উজ্জ্বল হাসি, জীবনীশক্তিতে দৃপ্ত চোখ, জীবনের প্রতি মুহূর্ত আদর করে বেঁচে নিচ্ছিল মেয়েটা; সঙ্গে বাঁচার আসল মর্ম টুকু শিখিয়ে যাচ্ছিল আমাদের প্রতিনিয়ত। কী হবে জীবন, যদি তা এমন অন্ধকার দিনে ব্যথিয়ে না ওঠে… আজ ওর শেষ যাত্রায় যে অসীম অনুপ্রেরণা রেখে গেল ঐন্দ্রিলা, তাতেই শান্তি আসুক…।”

[আরও পড়ুন: ঐন্দ্রিলার প্রাণ কেড়েছে ‘ইউয়িং সারকোমা’, কতটা ঘাতক এই টিউমার? জানালেন বিশেষজ্ঞ

ঐন্দ্রিলা এমন অনুপ্রেরণা ভেন্টিলেশনের হাজার সূঁচকে বারবার বুড়ো আঙ্গুল দেখিয়ে জিতে যাওয়ার ক্ষমতা রাখে। সেই অসীম ক্ষমতার জোরেই তিনি জয়ী। নিজের পোস্টে জানান জয়া। তারপরই লেখেন, “মৃত্যু, শোক, ওকে ছুঁয়ে নতুন অর্থ পেল। ভাল থেকো লড়াকু মেয়ে, মনের মাঝে জীবন চেতনা হয়ে অমর থেকো আজীবন।”

Jaya-Ahsan-Post

একবার নয় দু-দু’বার মারণ রোগ থাবা বসিয়েছিল ঐন্দ্রিলার শরীরে। দু’বারই ক্যানসারকে নকআউট করে দিয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত ব্রেন স্ট্রোক আর হার্ট অ্যাটাকের ছোবলের সঙ্গে বিপুল লড়েও জেতা হল না অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। মস্তিষ্কে অস্ত্রোপচার হওয়ার পর আত্মীয় ও অনুরাগীদের আশা জন্মাচ্ছিল, হয়তো এই বার চেতনা ফিরবে তাঁর। কিন্তু তারপরই আবার হার্ট অ্যাটাক। একবার নয়, বারবার। হাজার চেষ্টা করেও কোমা থেকে আর কোনওভাবেই ফেরানো যায়নি ঐন্দ্রিলাকে। রবিবার ১২.৫৯ মিনিটে প্রয়াত হন বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী। 

[আরও পড়ুন: ‘কান’-এর মতো হয়ে উঠতে চায় গোয়া, শুরু ৫৩তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে