২ কার্তিক  ১৪২৬  রবিবার ২০ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেলিভিশনে তিনি পারফেক্ট ‘বহু’। কিন্তু ‘বিগ বস’-এর অন্দরমহলে যেন অন্য হিনা খানকে দেখতে পাচ্ছেন দর্শকরা। আর যত দেখছেন, ততই অবাক হচ্ছেন। প্রশ্ন উঠছে, এই কি বোকাবাক্সের জনপ্রিয় অভিনেত্রীর আসল রূপ? প্রায় প্রতিদিনই নতুন নতুন বিতর্কের জন্ম দিচ্ছেন হিনা। এবার তিনি ব্যঙ্গ করে বসলেন নিজেরই সহকর্মীদের। পার পেলেন না সাক্ষী তনওয়ারও। সাক্ষীকে ‘ট্যারা’ বলে কটাক্ষ করলেন অভিনেত্রী। ছাড়লেন না গওহর খান, সঞ্জিদা শেখকেও।

[এবার পর্দা কাঁপাতে আসছে সত্যজিৎ রায়ের অমর সৃষ্টি ‘প্রফেসর শঙ্কু’]

টেলিভিশনে বেশ জনপ্রিয় সাক্ষী। প্রতি এপিসোডের জন্য তিনি যা পারিশ্রমিক পেয়ে থাকেন তা অনেকেরই ঈর্ষার কারণ হতে পারে। সম্প্রতি আবার ‘দঙ্গল’-এর মতো সিনেমায় আমির খানের সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করেছেন। আমির নিজে এক সাক্ষাৎকারে জানান, টেলিভিশনে সাক্ষীর অভিনয়ের ভক্ত তাঁর মা। তিনিই আমিরকে সাক্ষীর কথা বলেছিলেন। সেটে যখন সাক্ষী পারফর্ম করেন, তখনই আমির অভিনেত্রীর জাত চিনে যান। মিস্টার পারফেকশনিস্ট যাঁর সম্পর্কে এই মন্তব্য করেছেন। তাঁকে কেমন করে এই কথা বলতে পারলেন হিনা? এই প্রশ্নই সোশ্যাল মিডিয়ায় তুলেছেন গওহর খান।

[‘বলিউডের অ্যাওয়ার্ডগুলি বিশ্বের সবচেয়ে বড় কৌতুক’]

হিনার ব্যঙ্গের থেকে রেহাই অবশ্য গওহরও পাননি। সোশ্যাল মিডিয়ায় তাঁর নাকি জনপ্রিয়তা গওহরের তুলনায় ঢের বেশি। গওহরের তো তারকা হওয়ার যোগ্যতা নেই বলেও জানান হিনা। বাদ যায়নি সঞ্জিদা শেখও। তাঁকে অবশ্য তারকা হওয়ার যোগ্য মনে করেন হিনা। সঞ্জিদার সঙ্গে তিনি প্রচুর শো করেছেন বলেও জানান। তবে অভিনেত্রীর মতে, আসল জীবনে সঞ্জিদা যতটা সুন্দর দেখতে ক্যামেরার সামনে ততটা নন।

এমন মন্তব্য প্রকাশ্যে আসতেই ক্ষোভ ফেটে পড়ে সোশ্যাল মিডিয়া। হিনার মন্তব্যের বিরোধিতায় সরব হয়েছেন অনিতা হাসনন্দানি, কামিয়া পাঞ্জাবি, ঊর্বশী ঢোলাকিয়ার মতো অভিনেত্রীরা। প্রত্যেকেই হিনাকে একহাত নিয়েছেন।

[‘পদ্মাবতী’কে নিষিদ্ধ করতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপের আরজি কর্ণি সেনার]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং