Advertisement
Advertisement
Hoichoi Web Series

পাওলি-স্বস্তিকা থেকে জয়া-পরিমণি, ১৪টি নতুন সিরিজের ঝলকে দুই বাংলায় ‘হইচই’

তাবড় কাস্টিং, কনটেন্টে বড় চমক হইচইয়ের।

Hoichoi announced 14 brand new original series content
Published by: Sandipta Bhanja
  • Posted:April 15, 2024 10:28 am
  • Updated:April 16, 2024 8:48 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছরের শুরুতেই হইচই-এর চমক! নববর্ষে একগুচ্ছ নতুন কন্টেন্টের ঝলক দিয়ে দুই বাংলায় শোরগোল ফেলে দিল এসভিএফ প্রযোজনা সংস্থার ওটিটি প্ল্যাটফর্ম। রহস্য-রোমাঞ্চ, গোয়েন্দাগিরি থেকে সাহিত্য, কী নেই কনটেন্টে? ১৪ এপ্রিল বড় ঘোষণার ইঙ্গিত দিয়ে ১৪টি নতুন ওয়েব সিরিজের নাম প্রকাশ্যে আনল হইচই। যেমন টলিপাড়া থেকে তাক লাগানো কাস্টিংয়ের ভিড়, তেমনই পদ্মাপাড়ের খাসা অভিনেতারাও রয়েছেন সেই তালিকায়।

সোম সকালে প্রকাশিত তালিকার পাঁচটি তাক লাগানো নতুন ওয়েব সিরিজ। ৪টি পুরনো ওয়েব সিরিজের দ্বিতীয় মরশুম। আর বাকি পাঁচটি বাংলাদেশের ওয়েব কনটেন্ট। জয়দীপ মুখোপাধ্যায় পরিচালিত ‘অ্যাডভোকেট অচিন্ত্য আইচ’-এ আইনজীবীর চরিত্রে ঋত্বিক চক্রবর্তীর অভিনয়ের যে ঝলক দেখা গেল, তাতে দর্শকরা যে দারুণ একটা ওয়েব সিরিজ পেতে চলেছেন, তা বলাই বাহুল্য। এই সিরিজেই রয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায় এবং সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়ও। সুরঙ্গনাকে দেখা গেল খুনির চরিত্রে।

Advertisement

পরিচালক অদিতি রায় শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের ‘পরিণীতা’কে নতুন করে গৌরব চক্রবর্তীর হাত ধরে নিয়ে আসছে হইচই। পরিণীতার চরিত্রে দেখা যাবে দেবচন্দ্রিমা সিংহরায়কে। দেবালয় ভট্টাচার্য পরিচালিত ‘বোকা বাক্সতে বন্দি’ সিরিজের মুখ্য চরিত্রে শোলাঙ্কি রায়। যাঁকে কিনা এখানে লাইমলাইট থেকে দূরে থাকতে চাওয়া বর্তমান প্রজন্মের সিরিয়ালের নায়িকার ভূমিকায় দেখা যাবে।

Advertisement

‘বিজয়া’ সিরিজে স্বস্তিকা মুখোপাধ্যায় দেখাবেন মফস্বলের এক মায়ের লড়াই। যাঁর ছেলেকে হোস্টেলে সিস্টেমের যাঁতাকলে পড়ে মরতে হয়। প্রতিশোধে মত্ত এক মা কী পারবে এই অন্যায়ের বিচার করতে? সায়ন্তন ঘোষালের নতুন সিরিজেই মিলবে তার উত্তর। ‘গুটিপোকা’ সিরিজে নির্যাতিতা শিক্ষিকার চরিত্রে পাওলি দাম। সৌরভ চক্রবর্তীও রয়েছেন সৌভিক কুণ্ডু পরিচালিত এই সিরিজে। অন্যদিকে দ্বিতীয় মরশুমের সিরিজগুলোর তালিকায় রয়েছে ‘গভীর জলের মাছ ২’, ‘নিখোঁজ ২’, ‘নষ্টনীড় ২’, ‘আবার রাজনীতি’। রাজনীতির সিক্যুয়েলে দারুণ চরিত্রে ধরা দেবেন কৌশিক গঙ্গোপাধ্যায়। হইচই-এর শেয়ার করা ঝলকেই তার ইঙ্গিত মিলল।

[আরও পড়ুন: মুহুর্মুহু খুনের হুমকি! গ্যালাক্সিতে গুলি চলতেই বান্দ্রার বাংলো বদলাচ্ছেন সলমন?]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

বাংলাদেশের ৫টি ওয়েব সিরিজের অন্যতম ‘রঙ্গিলা কিতাব’। যেখানে মুখ্য ভূমিকায় রয়েছেন ‘পরিমণি’। ‘জিম্মি’তে দেখা যাবে হইচই-এর ঘরের মেয়ে জয়া আহসানকে। ‘গোলাম মামুন’-এ দুঁদে পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে পদ্মাপারের হার্টথ্রব জিয়াউল ফারুক অপূর্বকে। মিথ্যেবাদীতে মেহজাবিন চৌধুরি। মোশারেফ করিমকে নিয়ে ‘বোহেমিয়ান ঘোড়া’ আসছে। একগুচ্ছ কনটেন্টের জন্য চোখ রাখুন হইচইতে।

[আরও পড়ুন: দীপিকা বাড়িতে, আগত সন্তানের খুশিতে কাশী বিশ্বনাথ ধামে পুজো দিতে গিয়ে চিড়েচ্যাপ্টা রণবীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ