১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

হোম মিনিস্টারের উপরেও স্ত্রীরই ‘হুকুম’ চলে! ভরা সিনেমা হলে বোঝালেন অমিত শাহ

Published by: Sayani Sen |    Posted: June 2, 2022 12:57 pm|    Updated: June 2, 2022 3:21 pm

Home Minister Amit Shah teases wife Sonal after special screening of the film 'Samrat Prithviraj' । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি স্বরাষ্ট্রমন্ত্রী। দেশের মানুষের স্বার্থেই তাঁর কাজ। গুরুদায়িত্ব সামাল দিয়ে নিজের জন্য সময় বের করাই যেন অসম্ভব। তাই স্ত্রী, সন্তানের সঙ্গে নির্ভেজাল সময় কাটানো কিংবা দু-একটা সিনেমা দেখতে যাওয়া সোনার পাথর বাটির মতো। প্রায় ১৩ বছর পর অসম্ভবই হয়ে উঠল সম্ভব। স্পেশ্যাল স্ক্রিনিংয়ে স্ত্রীকে সঙ্গে নিয়ে অক্ষয় কুমারের ‘সম্রাট পৃথ্বীরাজ’ দেখলেন অমিত শাহ। হোম মিনিস্টারের উপরেও স্ত্রীরই ‘হুকুম’ চলে তা বোঝালেন স্বরাষ্ট্রমন্ত্রী। সিনেমা শেষে স্ত্রীকে বললেন ‘চলিয়ে হুকুম’। ঘরনির উদ্দেশে স্বরাষ্ট্রমন্ত্রীর এই মন্তব্যে দর্শকাসন থেকে উঠল হাসির রোল।

যশরাজ ফিল্মসের প্রযোজনায় তৈরি ‘সম্রাট পৃথ্বীরাজ’ (Samrat Prithviraj)। চন্দ্রপ্রকাশ দ্বিবেদীর পরিচালনায় ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন অক্ষয়। অক্ষয়ের বিপরীতেই বলিউডে ডেবিউ করছেন প্রাক্তন বিশ্বসুন্দরী মানুষী চিল্লার। ছবিতে সংযুক্তার ভূমিকায় অভিনয় করছেন তিনি। পৃথ্বীরাজের আত্মীয় তথা বীর যোদ্ধা কাকা কানহার ভূমিকায় অভিনয় করেছেন সঞ্জয় দত্ত। সিনেমায় চাঁদ বরদাইয়ের ভূমিকায় রয়েছেন সোনু সুদ। সংযুক্তা ও পৃথ্বীরাজের প্রেম কাহিনিই এ ছবির অন্যতম আকর্ষণ।

[আরও পড়ুন: সৃজিতের ফেলুদা হয়ে ফিরছেন টোটা, ‘দার্জিলিং জমজমাট’-এর ট্রেলারে চমক]

বুধবার নয়াদিল্লিতে ‘সম্রাট পৃথ্বীরাজ’ ছবির বিশেষ স্ক্রিনিংয়ের হাজির ছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী সোনাল, ছেলে জয় শাহ। ছবি দেখার পর অক্ষয় কুমারের প্রশংসা করেন অমিত শাহ। এই ছবির মাধ্যমে ভারতীয় সংস্কৃতিকে তুলে ধরা হয়েছে বলেই জানান তিনি। স্বরাষ্ট্রমন্ত্রী জানান, গোটা ‘সম্রাট পৃথ্বীরাজ’ টিম দারুণ কাজ করেছে।

অমিত শাহ যখন ‘সম্রাট পৃথ্বীরাজ’ টিমের প্রশংসা করছেন, তখন দূরেই দাঁড়িয়ে ছিলেন তাঁর স্ত্রী সোনাল। মন দিয়ে স্বামীর কথা শুনছিলেন তিনি। তারপর আচমকাই অমিত শাহ স্ত্রীর উদ্দেশে বলেন, “চলিয়ে হুকুম।” একথা শুনে মুচকি হাসেন সোনাল। দর্শকের আসন থেকেও ওঠে হাসির রোল। এরপর ছেলে জয়ই সোনালকে অমিত শাহের কাছে নিয়ে যান।

[আরও পড়ুন: ধমনীতে ৭০% ব্লকেজ নিয়েও অনুষ্ঠান, জীবন দিয়ে পেশাদারিত্বের প্রমাণ দিলেন কেকে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে