BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৯  বৃহস্পতিবার ১ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বান্ধবীর হাত ধরে আলি-রিচার রিসেপশনে হৃতিক, সাবার পোশাকের দাম শুনলে বিশ্বাসই হবে না

Published by: Sayani Sen |    Posted: October 5, 2022 12:35 pm|    Updated: October 5, 2022 12:35 pm

Hrithik Roshan and his girlfriend Saba Azad visits Richa Chadha and Ali Fazal's reception । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আলি ফজল ও রিচা চাড্ডার বিয়ে নিয়ে আপাতত ব্যস্ত বি টাউন। মঙ্গলবার মুম্বইতে বসেছিল গ্র্যান্ড রিসেপশন।

Richa Chadha

ওই অনুষ্ঠানের অতিথি তালিকা স্বাভাবিকভাবেই যে বেশ বড়সড় ছিল সে বিষয়ে কোনও সন্দেহ নেই। তবে ভিড়ের মাঝে আলাদা করে নজর কাড়লেন হৃতিক রোশন ও তাঁর বান্ধবী সাবা আজাদ। কারণ, সম্প্রতি তাঁদের প্রেম নিয়ে চলছে জোর গুঞ্জন।

Saba Azad

সাদা শার্ট এবং কালো রংয়ের ব্লেজারে দেখা গিয়েছে হৃত্বিককে। আলি-রিচার রিসেপশনে সবুজ পোশাক পরেছিলেন সাবা। জানা গিয়েছে, তাঁর সালোয়ার স্যুটটির দাম প্রায় ৫৮ হাজার টাকা। ওড়নার দাম শুনলে আপনি চমকে যাবেন। কারণ, ওড়নাটি কিনতে খরচ পড়েছে ৯৫ হাজার টাকা। সব মিলিয়ে প্রায় দেড় লক্ষ টাকারও বেশি। পোশাকের সঙ্গে মানানসই হিরের গয়নায় সেজেছিলেন সাবা।

Hrithik Roshan

[আরও পড়ুন: ‘আমার রানি!’, সম্পর্ক ভাঙনের গুজব উড়িয়ে দীপিকাকে নিয়ে প্রেমময় পোস্ট রণবীরের]

২০১৪ সালে সুজান খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় হৃতিকের। তারপর থেকে একেবারেই সঙ্গীহীন হৃতিক। দু’ছেলেকে নিয়েই তাঁর বেশি সময় কাটত। কিন্তু এখন সব পালটে গিয়েছে। জানা গিয়েছে, সাবার সঙ্গে হৃতিকের নাকি আলাপ টুইটারে। তারপর তিনমাস ধরে গোপনে গোপনে দেখাও করেছেন দুজনে। তবে শোনা যায়, এক ডেটিং অ্যাপেও নাকি দু’জনে কথা বলেছেন। এখন আর অবশ্য তেমন রাখঢাক নেই। হৃতিক আর সাবা সম্প্রতি একসঙ্গে প্যারিসে যান। সেই ছবি শেয়ারও করেন সোশ্যাল মিডিয়ায়। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Saba Azad (@sabazad)

এমনকী হৃতিকের ছবিতে নানা ধরনের মন্তব্য করতেও দেখা গিয়েছে সাবাকে।

Saba

শোনা গিয়েছে, এই সম্পর্কে নাকি হৃতিকের পরিবারের কোনও আপত্তি নেই। হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজানেরও সায় রয়েছে। সুজান ও সাবার মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে বলেই গুঞ্জন। রিচা-আলির রিসেপশনে সুজানও গিয়েছিলেন বলেই খবর। সঙ্গে ছিলেন তাঁর প্রেমিক আরসালান গোনি। সব ঠিকঠাক থাকলে শোনা যাচ্ছে আগামী বছর আনুষ্ঠানিকভাবে বিবাহ বন্ধনে বাঁধা পড়তে চলেছেন সুজান ও আরাসালান।

Sussanne Khan

[আরও পড়ুন: বিনোদনের মোড়কে গুরুত্বপূর্ণ বার্তা দিল পরমব্রত-শুভশ্রীর ‘বৌদি ক্যান্টিন’, পড়ুন রিভিউ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে