BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৯  শুক্রবার ২ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘আমার রানি!’, সম্পর্ক ভাঙনের গুজব উড়িয়ে দীপিকাকে নিয়ে প্রেমময় পোস্ট রণবীরের

Published by: Akash Misra |    Posted: October 4, 2022 1:50 pm|    Updated: October 4, 2022 1:50 pm

Ranveer Singh hails Deepika Padukone for her new achievement, calls her ‘my queen’ amid separation rumours | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীপিকার ভালবাসাতেই রয়েছেন রণবীর সিং। তাঁদের সম্পর্কে নেই কোনও তিক্ততা। রণবীরের কাছে দীপিকা হলেন রানি! হ্যাঁ, সম্পর্ক ভাঙনের সব গুঞ্জনকে ফুৎকারে উড়িয়ে দিলেন রণবীর সিং। স্পষ্টই জানিয়ে দিলেন, তাঁর জীবনের রানিই হলেন দীপিকা (Deepika Padukone)।

কার্টিয়ার-এর ‘নতুন রাষ্ট্রদূত’ হিসাবে ঘোষণা হওয়ার পর, ওই ব্র্যান্ডের একটি হিরের নেকলেস পরা দীপিকা পাড়ুকোন ছবি শেয়ার করা হয়েছে ব্র্যান্ডের সামাজিক মাধ্যমের দেওয়ালে। কালো এবং সাদা ছবি ওই ছবিতে দুর্দান্ত লুকে ধরা দিয়েছেন নায়িকা। বলি ডিভার স্ত্রীর এই ছবি থেকে চোখ সরাতে পারেননি রণবীর। টুইটারের পাতায় ওই ছবি টুইট করে লেখেন, ‘আমার রানি। আমাদের গর্বিত করেছ।’

প্রসঙ্গত, শোনা যাচ্ছিল রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের সম্পর্কে নাকি তিক্ততা দেখা দিয়েছে। এমনকী, সম্পর্ক নাকি খুব শীঘ্রই ভাঙতেও পারে। শোনা যাচ্ছে, সেই কারণেই নাকি ফের মানসিক অবসাদগ্রস্ত হয়ে পড়েছেন দীপিকা। বলিউড গুঞ্জনে আপাতত, এ খবরই ঘুরে বেড়াচ্ছে।

[আরও পড়ুন: ঢাক বাজালেন প্রসেনজিৎ, এক ফ্রেমে ছবি তুললেন কাজল-রানি, তারকাদের অষ্টমী জমজমাট]

তা হঠাৎ এমনটা রটে গেল কেন?

গুঞ্জন শুরু হয়েছে মুম্বইয়ের এক ট্যাবলয়েডের বিনোদন সাংবাদিকের টুইট থেকেই। তিনিই হঠাৎ টুইট করে লেখেন, দীপিকা ও রণবীরের সম্পর্ক ভাঙার কথা। এমনকী, এই সাংবাদিক তাঁর টুইটে লেখেন, সংসারে অশান্তির কারণেই নাকি মানসিক অবসাদ এতটাই বেড়েছে দীপিকার যে তাঁকে হাসপাতালে ভরতি করতে হয়েছে।

এই টুইট ঝড়ের বেগে ছড়িয়ে পড়েছে। রণবীর (Ranvir Singh) ও দীপিকার (Deepika Padukone) অনুরাগীরা খবরটা দেখে তো আঁতকে উঠেছেন। তবে নেটিজেনরা মনে করছেন, এই টুইট একেবারেই ভুয়ো। জোর করে গুঞ্জন তৈরি করার চেষ্টা। অনেকে আবার এই সাংবাদিককে একহাত নিয়েছেন, এই ধরনের খবর তৈরি করার জন্য। দীপিকা ও রণবীর ঘনিষ্ঠদের মতে, এই তারকা দম্পতি রয়েছে বহাল তবিয়তে। তাঁদের সম্পর্কে কিছুই হয়নি।

প্রসঙ্গত, ‘ব্রহ্মাস্ত্র’ সিরিজের পরবর্তী ছবিতে দেব ও অমৃতার ভূমিকায় কাদের দেখা যাবে? তা নিয়ে জল্পনা তুঙ্গে। অনেকেই এই দুই চরিত্রে রণবীর সিং (Ranveer Singh) এবং দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone) কল্পনা করছেন। এক অনুরাগী তো দেব-অমৃতা হিসেবে দুই তারকার ছবিও তৈরি করে ফেলেছেন। আর তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

[আরও পড়ুন: গতে বাঁধা ছকের চোরাবালিতেই হারিয়ে গেল রীতেশ-তমান্নার ‘প্ল্যান এ প্ল্যান বি’, পড়ুন রিভিউ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে