BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মুসলিমের সঙ্গে প্রেম করে নিগৃহীতা বোন সুনয়না, মুখ খুললেন হৃতিক

Published by: Sandipta Bhanja |    Posted: July 9, 2019 4:08 pm|    Updated: July 9, 2019 4:08 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  সুনয়না প্রসঙ্গে বলিউডের রোশন পরিবার এযাবৎকাল একাধিকবার খবরের শিরোনামে উঠে এসেছে। কখনও সুনয়না দাবি করেছেন ইসলাম ধর্মাবলম্বী ছেলের সঙ্গে সম্পর্কের জেরে তাঁকে নিজের পরিবারের কাছেই শারীরিকভাবে নিগৃহীত হতে হয়েছে, আবার কখনও শোনা গিয়েছে কঙ্গনা এবং তাঁর বোন রঙ্গোলি সুনয়নাকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিল, যেখানে বাদ সেধেছিল রোশন পরিবার। আবার কখনও শোনা গিয়েছে রোশন পরিবারের সঙ্গে ভাল নেই সুনয়নার সম্পর্ক। নরকবাস করছেন তিনি। ভাই হৃতিকও নাকি প্রথমটায় প্রতিশ্রুতি দিয়ে সাহায্য করেননি তাঁকে। সম্পর্ক নিয়ে রোশন পরিবারের অমতের বিরুদ্ধে সওয়াল করেছিলেন সুনয়নার প্রেমিক রুহেল আমিনও। একাধিকবার কাঠগড়ায় দাঁড় করালেও রোশন পরিবারের তরফে আজ অবধি কেউই এই প্রসঙ্গে কোনওরকম মন্তব্য করেননি। এমন পরিস্থিতিতে এই বিতর্ক নিয়ে প্রথম মুখ খুললেন সুনয়নার ভাই হৃতিক রোশন

[আরও পড়ুন: রুহেল বিবাহিত, তাই সুনয়নার সঙ্গে তাঁর সম্পর্কে অমত বাবা রাকেশের ]

সম্প্রতি এক সাক্ষাৎকারে বোন সুনয়না প্রসঙ্গে হৃতিক বলেন, “দিদির এখন যা অবস্থা এই পরিস্থিতিতে ওঁর ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলাটা ঠিক হবে না আমার। খুবই দুর্ভাগ্যজনক। সম্ভবত অনেক পরিবারকেই আমাদের মতো পরিস্থিতির মধ্য দিয়ে যেতে হয়েছে। হয়ও। আমরা রোশন পরিবারের সবাই ভীষণই অসহায় বোধ করছি সুনয়নার এই বিষয়টি নিয়ে।” সুনয়না বাইপোলার ডিজঅর্জডারে ভুগছেন। দিদির শারীরিক পরিস্থিতির জন্য দেশের চিকিৎসা পরিকাঠামোকেও দায়ী বলে মনে করছেন হৃতিক রোশন।

[আরও পড়ুন: ‘মুসলমান ছেলের সঙ্গে প্রেম, নরকে বাস করছি’, বিস্ফোরক হৃতিকের বোন]

প্রসঙ্গত, বিতর্কের গোড়াতেই সুনয়না দাবি করেছিলেন রুহেল মুসলিম হওয়ায় তাঁর পরিবারের লোকেরা রুহেলকে ‘জঙ্গি’ আখ্যা দিয়েছিলেন। এমনকী, ভিন ধর্মে প্রেম করার জন্য বাবা রাকেশ মেয়েকে চড়ও মেরেছিলেন। তবে সুনয়নার এই সমস্ত দাবিকে কার্যত নস্যাৎ করে দিয়েছেন হৃতিক। তিনি বলেন, “খুবই স্পর্শকাতর বিষয়। আমাদের পরিবারে হিন্দু-মুসলিম ভেদাভেদ কোনও দিনই ছিল না। এখনও নেই। আমি কোনও দিন দেখিনি আমাদের পরিবারে ধর্ম ভেদাভেদের মতো বিষয়কে গুরত্ব দেওয়া হয়েছে কিংবা এগুলো নিয়ে আলোচনা করা হয়েছে।” উল্লেখ্য আগামী সপ্তাহেই অর্থাৎ ১২ জুলাই মুক্তি পাচ্ছে হৃতিকের বহু প্রতীক্ষিত এবং বিতর্কিত ছবি ‘সুপার ৩০’। যেই কারণে শেষ পর্যায়ের প্রচার সারতে বেজায় ব্যস্ত অভিনেতা।   

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement