BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বাসের সামনে পাঁপড় বিক্রি করছেন হৃতিক, ভাইরাল ‘সুপার ৩০’ ছবির দৃশ্য

Published by: Sandipta Bhanja |    Posted: June 28, 2019 5:20 pm|    Updated: June 28, 2019 5:20 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মলিন কাপড়-চোপড়। কাঁধে গামছা। উস্কোখুস্কো চুল। চোখেমুখে ক্লান্তির ছাপ স্পষ্ট। যানজটে আটকে বাস। তার মাঝেই রাস্তায় পাঁপড় বিক্রি করছেন এক ব্যক্তি। বাসের জানলায়-জানলায় গিয়ে তাঁর কাকুতি মিনতি যাতে ঝোলায় রাখা পাঁপড়টুকু বিক্রি হয়। তাঁর অভিব্যক্তিতে উৎকণ্ঠা স্পষ্ট। একঝলকে এই ব্যক্তিকে চেনা দায়। তবে, একটু মনোনিবেশ করলেই বোঝা যাবে ইনি হৃতিক রোশন। বলিউডের ‘গ্রীক গড’ বা গ্রীক দেবতা নামে যিনি পরিচিত, তাঁর গায়ের রং এবং চোখের মণির ঘোলাটে নীলচে রঙের জন্য। কিন্তু তাঁর গায়ের রঙের হল কী?

[আরও পড়ুন: ধর্ষণে অভিযুক্ত আদিত্য পাঞ্চোলি, এফআইআর দায়ের মুম্বই পুলিশের ]

এটা আসলে হৃতিকের ‘সুপার ৩০’ লুক। যেই ছবিতে তাঁকে বিহারের প্রখ্যাত শিক্ষক আনন্দ কুমারের ভূমিকায় দেখা যাবে। আর সেই চরিত্রে অভিনয় করতে গিয়েই মেক-আপ নিয়ে রীতিমতো গায়ের রং মলিন করতে হয়েছে তাঁকে। কারণ, কাজের বিষয়ে বেশ খুঁতখুঁতে হৃতিক। বলিমহলে তিনি ‘পারফেকশনিস্ট’ বলেই পরিচিত। বিহারের সেই খ্যাতনামা অঙ্কের শিক্ষক আনন্দকে একটা সময়ে অর্থাভাব দূর করতে পাঁপড়ও বিক্রি করতে হয়েছে। ৩০ জন হতদরিদ্র ঘরের ছেলেমেয়েদের পড়াশোনার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিতে কম কাঠখড় পোহাতে হয়নি এই ব্যক্তিকে। পড়াশোনার খরচ জোগানো থেকে তাঁদের একমুঠো খাবার জোগানোর দায় নিয়েছিলেন আনন্দ। পর্দায় আনন্দের সেই ‘স্ট্রাগল পিরিয়ড’-ই ফুটিয়ে তুলেছেন হৃতিক। আর তারই এক ঝলক মিলল অভিনেতার ইনস্টাগ্রাম প্রোফাইলে। উল্লেখ্য, এইপ্রথম ‘ডি-গ্ল্যামারাস’ চরিত্রে হৃত্বিককে দেখতে পাবেন দর্শকরা। নিজের সোশ্যাল সাইটে সেই পাঁপড় বিক্রেতা পর্বের ছবি শেয়ার করেন আনন্দবেশী হৃতিক। তবে আনন্দ লুকে অভিনেতার গায়ের রং নিয়ে অনেকেই মশকরা করেছেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু সব ঠাট্টা-মশকরা উড়িয়ে দিয়ে হৃত্বিকের ‘সুপার ৩০’ নায়িকা ম্রুণাল ঠাকুর বলেছেন, আনন্দের চরিত্রের জন্য হৃতিকের এহেন লুক প্রয়োজন ছিল।

[আরও পড়ুন: ধর্ষণে অভিযুক্ত আদিত্য পাঞ্চোলি, এফআইআর দায়ের মুম্বই পুলিশের ]

উল্লেখ্য, প্রথম থেকেই একাধিকবার ভিন্ন বিতর্কে জড়িয়েছে হৃতিকের ‘সুপার ৩০’। কখনও ফ্যান্টম প্রযোজনা সংস্থা ভেঙে যাওয়ার জন্য খবরের শিরোনামে এসেছে এই ছবির নাম তো কখনও যৌন হেনস্তার জন্য পরিচালক ‘সুপার ৩০’ বিকাশ বহেলকে বরখাস্ত হতে হয়েছে ইন্ডাস্ট্রি থেকে। একাধিকবার পিছিয়েছে মুক্তির দিনও। অন্যদিকে, মুক্তির দিনক্ষণ নিয়ে হৃতিক ঝামেলায় জড়িয়েছেন কঙ্গনা রানাউতের সঙ্গে। তবে অবশেষে ঘটল অপেক্ষার অবসান। ‘সুপার ৩০’ মুক্তি পাচ্ছে জুলাইয়ের ১২ তারিখে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

“The papad selling phase of Anand Kumar’s journey is an important one as it was cathartic and became the genesis of all that he did later on in his life.” #Super30 #12thJULY

A post shared by Hrithik Roshan (@hrithikroshan) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement