BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘বিক্রম ভেদা’র শুটিংয়ে কলকাতায় আসছেন হৃত্বিক-সইফ, হাওড়া ব্রিজে অ্যাকশনে মাতবেন নায়ক জুটি!

Published by: Akash Misra |    Posted: January 15, 2022 12:23 pm|    Updated: January 15, 2022 12:25 pm

Hrithik Roshanl likely to visit kolkata for film shooting | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার দাপটে নতুন করে অনিশ্চয়তার মুখে পড়েছে বিনোদন জগত। করোনার সংক্রমণকে আটকাতে ইতিমধ্যেই দেশের নানা শহরে সিনেমাহল বন্ধ। অনেক শহরে প্রেক্ষাগৃহ বন্ধ না হলেও, দর্শক সংখ্যা কমিয়ে ৫০ শতাংশ করা হয়েছে। পরিস্থিতি এরকম হওয়ায় বহু বিগ বাজেটের ছবির মুক্তি স্থগিত করেছেন প্রযোজকরা। তবে এত কিছুর মাঝে করোনাবিধি মেনে সিনেমা, ধারাবাহিকের শুটিং চলছে। টলিউড থেকে বলিউড সব জায়গাতেই নতুন নতুন ছবির শুটিংয়ে ব্যস্ত তারকারা। তবে নতুন খবর হল, এবার বলিউডের গ্রিক গড হৃত্বিক রোশন মুম্বই, হায়দরাবাদে নতুন ছবি বিক্রম বেদার শুটিং সেরে পা রাখবেন কলকাতায়। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, আগামী মার্চ মাসের শুরুর দিকেই নাকি কলকাতায় সিনেমার শুটিংয়ে আসতে পারেন হৃত্বিক (Hrithik Roshan)।

১০ জানুয়ারি ৪৮ বছর বয়সে পা দিলেন হৃত্বিক। সুঠাম, পেশীবহুল চেহারায় হৃত্বিক এখনও চ্যালেঞ্জ ছুঁড়তে পারেন বলিউডের উঠতি নায়কদের। হৃত্বিকের ঝুলিতে হিটের থেকে ফ্লপ সিনেমার সংখ্যা বেশি থাকলেও, হৃত্বিকের ফ্যান ফলোয়িংয়ে তার ঘাটতি নেই। জন্মদিনেই তা যেন প্রমাণ করলেন নায়ক। সোশ্যাল মিডিয়ায় নতুন ছবি ‘বিক্রম বেদা’র ফার্স্টলুক শেয়ার করে অনুরাগীদের একেবারে মন জিতে নিলেন তিনি।

শোনা যাচ্ছে, ইতিমধ্যেই হায়দরাবাদে শুরু হয়েছে বিক্রম বেদা ছবির শুটিং। সুপারহিট তামিল ছবির এই বলিউডি রিমেকে হৃত্বিকের সঙ্গে দেখা যাবে সইফ আলি খানকে (Saif Ali Khan)। সূত্রের খবর অনুযায়ী, মার্চ মাসে শুধু হৃত্বিকই নয়, ছবির শুটিংয়ে কলকাতায় আসবেন সইফ আলি খানও।

[আরও পড়ুন: দিনক্ষণ পাকা, আগামী মাসেই প্রেমিকা শিবানীকে বিয়ে করছেন ফারহান আখতার!]

তা কোথায় কোথায় শুটিং হবে?
সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ছবির টিম ইতিমধ্যেই রেইকি করেছেন কলকাতায়। উত্তর কলকাতার বেশ কিছু জায়গাতে শুটিং হবে এই ছবির। জানা গিয়েছে, হাওড়া ব্রিজের উপর এক লম্বা দৃশ্যের শুটিং করবেন হৃত্বিক ও সইফ। তবে পুরোটাই এখন নির্ভর করছে করোনা পরিস্থিতির উপর।

বিক্রম বেদা আদতে তামিল ছবি। তারই রিমেক হচ্ছে বলিউডে। একজন গ্যাংস্টারের সঙ্গে সাক্ষাতের পর কীভাবে সৎ পুলিশ অফিসারের দৃষ্টিভঙ্গি বদলে যায়, তারই প্রতিফলন ‘বিক্রম বেদা’য় তুলে ধরবেন পরিচালক। ছবিতে সৎ পুলিশ আধিকারিকের ভূমিকায় দেখা যাবে সইফ আলি খানকে। গ্যাংস্টার হৃতিক রোশন। সইফ আলি খানের স্ত্রীর চরিত্রে রাধিকা আপ্তেকে দেখা যাবে।  ছবিটি দেখার অপেক্ষায় প্রহর গুনছেন অনুরাগীরা।

[আরও পড়ুন: Nusrat Jahan: ‘নাচ ময়ূরী নাচ’, নয়া ভিডিওয় লাস্যময়ী নুসরত জাহান]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে