BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘আমি হারাইনি, সবদিক থেকে ওকে পেয়েছি’, ইরফানের মৃত্যুতে আবেগঘন পোস্ট স্ত্রী সুতপার

Published by: Bishakha Pal |    Posted: May 1, 2020 9:27 am|    Updated: May 1, 2020 10:07 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় সিনেমাকে আরও অনেক কিছু দেওয়ার ছিল ইরফান খানের। সই করেছিলেন একাধিক ছবিতে। কিন্তু সেসব অসমাপ্ত রেখেই পরপারে পাড়ি দিলেন বলিউডের ‘মাদারি’। ক্যানসারের সঙ্গে দীর্ঘদিন লড়াই করে জিতেছিলেন। কিন্তু জীবনযুদ্ধে জয়ী হতে পারলেন না। তবে একে ‘হার’ বলে স্বীকার করতে নারাজ ইরফানের স্ত্রী সুতপা শিকদার। ভেঙে পড়তে নারাজ তিনি। অভিনেতার মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে তিনি লিখেছেন, ‘আমি হারিনি’।

ইরফান খান বরাবরই লড়াকু স্বভাবের মানুষ। ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাঁর নিজের পরিবার তো দূরের কথা, কোনও তুতো ভাইবোনও ছিল না। সম্পূর্ণ বাইরে থেকে এসে বলিউডে প্রথম সারির অভিনেতা হয়ে উঠেছিলেন তিনি। হিরো হওয়ার সৌন্দর্য ছিল না তাঁর। কিন্তু নিজের অভিনয় প্রতিভা দিয়েই জয় করেছিলেন তামাম দর্শকের মন। ইরফানের মতো তাঁর স্ত্রী সুতপা শিকদারও পিছু হটেননি কখনও। স্বামীর ক্যানসার, নিজের কেরিয়ার, সংসার, সব সামলেছেন একা হাতে। তাই ইরফানের মৃত্যুতেও তিনি শক্ত। নিজেকে ভেঙে পড়তে দেননি। লড়াইটা যে তাঁরা অনেকদিন থেকেই চালাচ্ছেন। স্বামীর মৃত্যুতে ফেসবুকে একটি আবেগময় বিদায় পোস্ট করেন তিনি। অভিনেতার সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করে লেখেন, “আমি হারাইনি। বরং সব দিক থেকে ওকে পেয়েছি।” 

[ আরও পড়ুন: ঋষি-নীতুর প্রেমকাহিনি সিনেমার মতোই! হাজার কলহ সত্ত্বেও সম্পর্কে মাধুর্য বাঁচিয়ে রেখেছিলেন ]

বুধবার সকালে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে প্রয়াত হন ভারতের অন্যতম প্রশংসিত অভিনেতা ইরফান খান। ৫৩ বছর বয়স হয়েছিল তাঁর। কোলন ইনফেকশনের কারণে তাঁর মৃত্যু হয়। ইরফান ক্যানসারের সঙ্গে দীর্ঘদিন লড়াই চালিয়েছিলেন। কয়েক মাস আগে লন্ডনে চিকিৎসা সেরে মুম্বই ফিরেছিলেন। বৃহস্পতিবার বিকেলে ইরফান খানকে মুম্বইয়ের ভারসোভা গোরস্তানে সমাধিস্ত করা হয়। তাঁর শেষকৃত্যে উপস্থিত ছিলেন চলচ্চিত্র নির্মাতা বিশাল ভরদ্বাজ, তিগমাশু ধুলিয়া ও অভিনয় দেও। ‘লঞ্চবক্স’ এবং লা’ইফ অফ পাই’-এর মতো আন্তর্জাতিক ছবিতে অভিনয় করেছিলেন ইরফান খান। সর্বশেষ তাঁকে দেখা গিয়েছিল ‘আংরেজি মিডিয়াম’ ছবিতে। করিনা কাপুর, রাধিকা মদন, দীপক ডোব্রিয়ালের সঙ্গে অভিনয় করেছিলেন তিনি।

[ আরও পড়ুন: ঠিক যেন সিনেমা! ইরফান-ঋষির ‘ডি-ডে’ ছবির দৃশ্যই বর্তমানে ভাইরাল সোশ্যাল মিডিয়ায় ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement