BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘আমি পারিনি, অনন্যা করে দেখাল’, মেয়ের ফিল্মফেয়ার জয়ে চোখে জল চাঙ্কি পাণ্ডের

Published by: Bishakha Pal |    Posted: February 17, 2020 4:22 pm|    Updated: February 17, 2020 8:58 pm

‘I Never won Filmfare but she did', Chunky on Ananya's Filmfare win

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় চার দশক হয়ে গেলেন বলিউডে অভিনয় করছেন চাঙ্কি পাণ্ডে। কমেডি থেকে সিরিয়াস, সব চরিত্রেই প্রমাণ করেছেন তাঁর অভিনয় দক্ষতা। কিন্তু পুরস্কারের তালিকা শূন্য। একাধিকবার ফিল্মফেয়ারের জন্য মনোনয়ন পেয়েছেন। কিন্তু বরাতে জোটেনি একটিও। তাই মেয়ে অনন্যা যখন এবছর ফিল্মফেয়ার পুরস্কার পেলেন, কেঁদেই ফেললেন তিনি। কথাপ্রসঙ্গে একথা জানালেন চাঙ্কি পাণ্ডে নিজেই।

এবছর ৬৫তম ফিল্মফেয়ারের আসর বসেছিল অসমের গুয়াহাটিতে। আন্তর্জাতিক মঞ্চে অস্কারের মতোই ভারতীয় চলচ্চিত্র জগতে ফিল্মফেয়ারের গুরুত্ব। প্রত্যেক বছরের মতো এবারেও সিনেপ্রেমীরা বেশ কৌতূহল ছিল এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানকে ঘিরে। কোন বিভাগে কে সেরার পুরস্কার জিতলেন, তা জানতে আগ্রহী ছিল অনেকেই। পুরস্কার ঘোষণার পর দেখা গেল এবার ফিল্মফেয়ারের মঞ্চে বাজিমাত করেছে ‘গাল্লি বয়’। অনুষ্ঠানে সেরা নবাগত অভিনেত্রী হিসেবে ফিল্মফেয়ার পুরস্কার জিতে নেন অনন্যা পাণ্ডে। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’ ছবির জন্য পুরস্কার পান তিনি। মেয়ের এমন সাফল্যে আবেগাপ্লুত হয়ে পড়েন চাঙ্কি। আনন্দের আতিশয্যে চোখে জল চলে আসে তাঁর। এক প্রকার কেঁদেই ফেলেন তিনি।

[ আরও পড়ুন: ‘দমবন্ধ হলে তাজা বাতাস নিন’, বোরখা ইস্যুতে তসলিমাকে জবাব রহমানকন্যার ]

একটি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে চাঙ্কি পাণ্ডে বলেন, ৩৪ বছর হয়ে গেল তিনি অভিনয়ের সঙ্গে যুক্ত। ‘তেজাব’, ‘বেগম জান’, ‘হাউসফুল’ ও ‘আপনা স্বপ্না মানি মানি’র মতো অনেক সিনেমা রয়েছে তাঁর ঝুলিতে। এর মধ্যে ‘তেজাব’, ‘আপনা স্বপ্না মানি মানি’ ও ‘হাউসফুল ২’-এর জন্য ফিল্মফেয়ারে মনোনয়নও পেয়েছিলেন তিনি। কিন্তু কখনও ফিল্মফেয়ার পুরস্কার জেতেননি। সেই শূন্যস্থান পূরণ করলেন অনন্যা। শনিবার রাতে যখন অনন্যা সেরা নবাগতা অভিনেত্রী হিসেবে পুরস্কার জেতেন, কেঁদে ফেলেছিলেন চাঙ্কি। বিশ্বাসই হচ্ছিল না তাঁর যে ফিল্মফেয়ার শেষমেশ তাঁদের বাড়ি আসছে। তিনি এতদিন যা পারেননি, তাই করে দেখিয়েছেন তাঁরই মেয়ে অনন্যা।

[ আরও পড়ুন: ‘বোকার মতো কথা’, বিবাহবিচ্ছেদ মন্তব্যের জেরে মোহন ভগবতকে তুলোধোনা সোনমের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে