Advertisement
Advertisement
John Abraham

John Abraham: ‘২৯৯ টাকার জন্য কাজ করি না’, OTT প্ল্যাটফর্মে কাজ করা নিয়ে বিস্ফোরক জন আব্রাহাম

'শৌচালয়ে যাওয়ার জন্য কেউ আমার ছবি মাঝপথে বন্ধ করে দেবে মানতে পারব না', মন্তব্য অভিনেতার।

I would not like to be ‘available for ₹299 or 499’ on OTT : John Abraham । Sangbad Pratidin
Published by: Sayani Sen
  • Posted:June 23, 2022 10:11 am
  • Updated:June 23, 2022 10:11 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্তমানে ওটিটি (OTT) প্ল্যাটফর্ম নিয়ে উৎসাহী প্রায় সকলেই। বলিউডের বহু তারকাই ওটিটি প্ল্যাটফর্মে চুটিয়ে কাজ করছেন। দর্শকদেরও ওয়েব সিরিজ নিয়ে উৎসাহ কম নয়। তবে ওটিটিতে মন নেই অভিনেতা জন আব্রাহামের। একজন অভিনেতা হিসাবে ওটিটি পর্দায় কাজ করতে চান না বলেই সাফ জানিয়েছেন তিনি। ব্যাখ্যা করেছেন কারণও।

কেন ওটিটি প্ল্যাটফর্মে কাজ করতে চান না, তা সে কারণ ব্যাখ্যা করতে গিয়ে বেশ অন্যরকম যুক্তি খাড়া করেছেন ‘ধুম’-এর অভিনেতা। জন আব্রাহাম (John Abraham) বলেন, “আমি বড়পর্দার নায়ক। আর আমি আজীবন নিজেকে সেখানেই দেখতে চাই। শুধুমাত্র শৌচালয়ে যাওয়ার জন্য ট্যাবলেটে কেউ আমার ছবি মাঝপথে বন্ধ করে দেবে, এটা অপমানজনক। মাত্র ২৯৯ অথবা ৪৯৯ টাকার জন্য আমি কাজ করি না। আমার এতে সমস্যা রয়েছে।” তবে একজন প্রযোজক হিসাবে ওটিটি প্ল্যাটফর্ম বেশ পছন্দ জনের।

Advertisement

[আরও পড়ুন: স্তন নিয়ে কটাক্ষ, ‘নোংরামো করতে গেলেও একটু শিক্ষা লাগে কাকু’, নেটিজেনকে জবাব স্বস্তিকার]

আগামী ২৯ জুলাই মুক্তি পেতে চলেছে জনের পরবর্তী ছবি ‘এক ভিলেন রিটার্নস’ (Ek Villain Returns)। ৮ জুলাই ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। তবে ছবি মুক্তির দিনক্ষণ পিছিয়ে যায়। জন ছাড়াও ছবিতে রয়েছেন তারা সুতারিয়া, অর্জুন কাপুর, দিশা পাটানি। মোহিত সূরি পরিচালিত ছবিটি আদতে অ্যাকশন থ্রিলার। একতা কাপুরের বালাজি মোশন পিকচার্স এবং ভূষণ কুমারের টি সিরিজ প্রযোজিত ওই ছবির প্রোমোশনেই আপাতত ব্যস্ত জন আব্রাহাম। ছবির প্রোমোশনের ফাঁকে ওটিটি প্ল্যাটফর্ম নিয়ে মুখ খোলেন অভিনেতা।

Advertisement

গত মে মাসে জন আব্রাহাম অভিনীত ছবি অ্যাটাক পার্ট ১ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায়। তারপরেও জনের এই মন্তব্য নিয়ে স্বাভাবিকভাবেই চলছে জোর আলোচনা। জনের এহেন মন্তব্য ওটিটিতে কাজ করা অভিনেতাদের আঘাত করবে না তো, সে প্রশ্নও অবান্তর নয়।

[আরও পড়ুন: ‘তৃণমূলে আসতে হলে মাথা নত করতে হবে’, শোভনের ঘরওয়াপসির জল্পনায় মুখ খুললেন রত্না]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ