Advertisement
Advertisement
Ibrahim Ali Khan

সুহানা-অনন্যাদের পার্টি থেকে বেরতে গিয়ে বেসামাল সইফপুত্র, ‘মদ্যপ’ ইব্রাহিম আরেকটু হলেই…!

বড় নবাবপুত্রকে নিয়ে নিন্দের ঝড় নেটপাড়ায়! ভিডিও দেখেছেন?

Ibrahim Ali Khan's video viral from Tania Shroff's House Party
Published by: Sandipta Bhanja
  • Posted:June 8, 2024 1:23 pm
  • Updated:June 8, 2024 1:25 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেলিব্রিটি হওয়াটা কি আর কম ঝক্কির? তাঁদের ঘিরে চারিদিকে হাজারও ক্যামেরা। পাপারাজ্জিদের চেঁচামেচি, ছোটাছুটি, সব সময়েই প্রচারের আলোয়। কাজেই তটস্থ থাকতে হয় সর্বক্ষণ। পান থেকে চুন খসলেই হল! নেটিজেনদের রোষানলে পড়া শুধু মুহূর্তের অপেক্ষা। আর শুক্রবার রাতে পার্টি থেকে বেরতে গিয়ে সইফপুত্র ইব্রাহিম আলি খান (Ibrahim Ali Khan) মদ্যপ অবস্থায় যা করলেন, তাতে ধুন্ধুমার কাণ্ড!

সপ্তাহান্তে বলিপাড়ার স্টার-কিডরা সব একছাদের তলায় জড়ো হয়েছিলেন তানিয়া শ্রফের উদ্যোগে। জ্যাকি শ্রফ কন্যাই নিজের বাড়িতে একটি রাতপার্টির আয়োজন করেছিলেন। অতিথি তালিকাও ছিল লম্বা! তানিয়ার পার্টিতে এদিন উপস্থিত ছিলেন অনন্যা পাণ্ডে (Ananya Panday), সুহানা খান (Suhana Khan), অর্জুন কাপুর, আরহান খান, মিজান জাফরির মতো তারকাসন্তানরা। আর সেই পার্টি থেকে বেরতে গিয়েই চূড়ান্ত মদ্যপ অবস্থায় দেখা যায় ইব্রাহিমকে। টলমল পা। চোখ লাল। এমনকী ঠিক করতে হাঁটতে অবধি পারছেন না! বেরনোর সময়ে হোঁচটও খেতে দেখা গেল তাঁকে। ক্যামেরা দেখেই বিরক্তি প্রকাশ করে সোজা গাড়িতে উঠে যান। সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করার সুযোগ হাতছাড়া করেননি পাপারাজ্জিরা।

Advertisement

Advertisement

[আরও পড়ুন: চড় কাণ্ডে ‘মলম’! সংসদে প্রথম সাক্ষাতেই কঙ্গনাকে বুকে টেনে নিলেন চিরাগ পাসওয়ান]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

সারা আলি খানের ভাইকে এহেন অবতারে দেখে নেটপাড়ার নীতিপুলিশেদের প্রায় সালিশি সভা বসানোর জোগাড়! এককথায় নিন্দের ঝড় বয়ে গিয়েছে বড় নবাবপুত্রকে নিয়ে। এর আগে কাজলকন্যা নাইসার নেশাতুর ছবি-ভিডিও ভাইরাল হওয়ায় নেটপাড়ার রোষানলে পড়তে হয়েছিল তাঁকে। বলিউড সূত্রে খবর, ইব্রাহিম বর্তমানে শ্বেতা তিওয়ারির কন্যা পলক তিওয়ারির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। মাসখানেক ধরেই বিটাউনের ইতি-উতি জুটিতে দেখা যাচ্ছে তাঁদের। বর্ষবরণের সময়ও একসঙ্গে বাইরে বেড়াতে গিয়েছিলেন। যদিও ক্যামেরা একেবারে নাপসন্দ সইফপুত্রর। পাপারাজ্জি দেখলেই অগ্নিশর্মা হয়ে যান তিনি। শুক্রবার তানিয়া শ্রফের হাউজ পার্টি থেকে পেরতে গিয়েও তার ব্যতিক্রম হয়নি।

[আরও পড়ুন: দিল্লিতে পা রাখতেই তাড়া করল চড় কাণ্ডের ‘অভিশাপ’! ক্যামেরা দেখেই মুখ ফেরালেন কঙ্গনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ