১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ইমনের অভিযোগ পেয়েই ব্যবস্থা, লিলুয়ার বেহাল রাস্তা পরিদর্শনে লক্ষ্মীরতন শুক্লা

Published by: Sayani Sen |    Posted: August 6, 2020 11:04 pm|    Updated: August 6, 2020 11:04 pm

Iman chakraborty gives thanks to Laxmiratan Shukla for visits Liluah

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লিলুয়ার রাস্তার দশা বেহাল। স্থানীয় প্রশাসনকে জানিয়ে কোনও লাভ হয়নি। তাই বাধ্য হয়ে টুইট করে সরাসরি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে দুরবস্থার কথা জানিয়েছিলেন তিনি। অভিযোগ পাওয়া মাত্রই নেওয়া হল ব্যবস্থা। বেহাল রাস্তার হাল হকিকত সরেজমিনে খতিয়ে দেখলেন লক্ষ্মীরতন শুক্লা।

ইমন (Iman Chakraborty) আদতে লিলুয়ারই বাসিন্দা। লকডাউনের সময়টায় টানা সেখানে নিজের বাড়িতেই থেকেছেন। সাহায্য করেছেন বহু দুস্থ মানুষদেরও। কিন্তু এই মুহূর্তে বর্ষায় রাস্তাঘাটের যা অবস্থা, তাতে একপ্রকার বাধ্য হয়েই ইমনকে কলকাতার ফ্ল্যাটে চলে আসতে হয়েছে। গায়িকার কথায়, একপ্রকার বাধ্য হয়েই লিলুয়া ছেড়ে কলকাতায় থাকতে হচ্ছে। নাহলে কাজের প্রয়োজনে এই সময়ে বাড়ি থেকে রোজ কলকাতায় যাতায়াত করা মানে যুদ্ধের সমান! তাঁর বাড়ির সামনে জল জমে এমনই ভয়াবহ অবস্থা যে তিনি ভয়ে বাবাকে বেরতে দিতে পারেন না। যদি পড়ে গিয়ে অঘটন ঘটে।

[আরও পড়ুন: সুশান্তের মৃত্যু তদন্তে নেমে রিয়া ও তাঁর পুরো পরিবারের বিরুদ্ধে এফআইআর করল CBI]

এছাড়াও বাড়ির সামনে একটা খালি জমি রয়েছে। যেটা আপাতত ঘন-জঙ্গলে পরিণত হয়েছে। সেখানে জলকাদা জমে একাকার। দুর্গন্ধে বাড়ির জানলা খোলা দায়! বহুবার অভিযোগ জানিয়েও লাভ হয়নি। কেউ কোনও উদ্যোগ নেননি। প্রসাশনিক কর্তাব্যক্তিদের কেউ বলছেন এটা পঞ্চায়েতের কাজ, আবার কেউ পুরসভার ঘাড়ে দায় ঠেলে দিয়ে এড়িয়ে যাচ্ছেন। গতবছর বৃষ্টি মাথায় করে এলাকাবাসীর মিছিলেও কোনও লাভ হয়নি। তাই এবার মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হয়েছেন গায়িকা। তবে অভিযোগ পাওয়ামাত্রই ব্যবস্থা নেওয়ার ফলে খুশি গায়িকা।

সোশ্যাল মিডিয়ায় ইমন নিজেই লক্ষ্মীরতন শুক্লার বেহাল রাস্তা পরিদর্শনের ছবি শেয়ার করেন। তিনি তাঁকে ধন্যবাদও জানান। জাতীয় পুরস্কারপ্রাপ্ত সংগীত শিল্পী আরও লেখেন, “আমার আপনার উপর যথেষ্ট বিশ্বাস রয়েছে। আমরা জানি খুব তাড়াতাড়ি আমাদের সমস্যা মিটে যাবে।”

[আরও পড়ুন: ‘জয় শ্রী রাম’ টুইট করলেন স্বস্তিকা, বিজেপিতে যাচ্ছেন নাকি? খোঁচা নেটিজেনদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে