১৪  আশ্বিন  ১৪২৯  রবিবার ২ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মুখে ব্রণ নিয়ে ট্রোল! জটিল ত্বকের রোগে আক্রান্ত হওয়ার কথা জানালেন ইমন চক্রবর্তী

Published by: Akash Misra |    Posted: July 27, 2022 2:35 pm|    Updated: July 27, 2022 2:38 pm

Iman Chakraborty suffering from critical skin diseases | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গানের জন্য সম্প্রতি বঙ্গভূষণ সম্মান পেয়েছেন সংগীতশিল্পী ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। এর আগে জাতীয় পুরস্কারেও সম্মানিত হয়েছেন ইমন। তবে এই সম্মানের মাঝেও সোশ্যাল মিডিয়ায় নানা সময়েই ট্রোলের শিকার হন তিনি। কখনও তাঁর গান নিয়ে, কখনও তাঁর সাজগোজ নিয়ে নেটিজেনদের একাংশ কটাক্ষ শুরু করেন। কখনও আবার তাঁর মুখের ব্রণ নিয়েও শুরু ট্রোল করা। কেউ কেউ সোজাসুজি বলেন তোমার ত্বক খুব বাজে দেখাচ্ছে, কেউ আবার বলেন, তোমাকে দেখতে মোটেই ভাল লাগছে না! এসব শুনে এতদিন চুপ করেই থাকতেন ইমন। তবে এবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানালেন, তিনি জটিল রোগে আক্রান্ত, আর সেই কারণেই ত্বকের এমন দশা!

[আরও পড়ুন: এবার নাটকের মঞ্চে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’, জানেন রাজ-সিমরনের ভূমিকায় কারা? ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মেকআপহীন একটি ছবি পোস্ট করে ইমন লিখলেন, ”এটাকে বলে সিস্টিক অ্যাকনে। খুবই যন্ত্রণাদায়ক এই জিনিস। ১০ বছর ধরে আমি পিসিওডি এবং এনডোমেট্রিওসিসের সমস্যায় ভুগছি। যা সত্যিই খুব কষ্টের। এর ফলে মুড সুইংস, পেটে ব্যথা, তেলতেলে ত্বক একেবারে প্রাণের বন্ধু হয়ে যায়। গোটা বিশ্বজুড়ে প্রায় ৯০ শতাংশ মানুষ এই সমস্যায় আক্রান্ত। আমি বিনোদন জগতের সঙ্গে যুক্ত। কিন্তু আমিও একটা মানুষ। এই সমস্যা কাটিয়ে ওঠার চেষ্টা করছি। আমি তা পারবও। দয়া করে কাউকে বিচার না করে, কমেন্ট করবেন না। আমি সবাইকে ভালবাসি, নিজেকেও তো ভালবাসতে হবে। জয় জগন্নাথ।”

ইমনের এই পোস্ট ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। বিনোদন জগতের সঙ্গে যুক্ত বহু মানুষই এ বিষয়ে ইমনের পাশে দাঁড়িয়েছেন। সোশ্যাল মিডিয়ায় তাঁকে আদরেও ভরিয়েছেন। এসব মানুষের সঙ্গ পেয়ে আপ্লুত ইমন।

[আরও পড়ুন: ফের মা হতে চলেছেন রানি মুখোপাধ্যায়? ভাইরাল ভিডিও ঘিরে শুরু জল্পনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে