BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৭  বুধবার ২৭ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

অশালীন শব্দ প্রয়োগ করে মুক্তির আগেই বিপাকে কিয়ারার ছবি, বাদ যাচ্ছে একাধিক সংলাপ

Published by: Suparna Majumder |    Posted: November 27, 2020 8:16 pm|    Updated: November 27, 2020 8:16 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোমবারই প্রকাশ্যে এসেছে ট্রেলার। এর মধ্যেই সেন্সর বোর্ডের কোপে পড়তে হল কিয়ারা আডবানী অভিনীত ‘ইন্দু কি জওয়ানি’ (Indoo Ki Jawani) ছবিকে। সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশনের নির্দেশে পালটে ফেলা হচ্ছে ছবির একাধিক সংলাপ। এমনটাই জানা গিয়েছে সূত্র মারফত।

আপত্তি কোথায়? ছবির বেশ কিছু সংলাপে নাকি অযাচিত যৌন ইঙ্গিত রয়েছে। অকথ্য ভাষাও ব্যবহার করা হয়েছে। সেই সমস্ত সংলাপই পালটানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যেমন প্রথমেই একটি সংলাপ ছিল, “আপনে ঘোড়ে কো আস্তাবল মে থোড়ি রাখুঙ্গা”। এতে আপত্তি রয়েছে CBFC আধিকারিকদের। সেই কারণেই সংলাপটি সিনেমা থেকে বাদ দেওয়া হচ্ছে। পরকীয়া প্রসঙ্গে একটি সংলাপও পালটে ফেলা হয়েছে। অকথ্য কিছু ভাষাও পালটে ফেলে তার বদলে গাধা, সন্ত্রাসবাদী শব্দগুলি চরিত্রদের মুখে বসানো হচ্ছে।

[আরও পড়ুন: হিন্দু ভাবাবেগে আঘাতের অভিযোগ, ‘লুডো’র একাধিক দৃশ্য নিয়ে ক্ষুব্ধ নেটদুনিয়ার একাংশ]

আদ্যোপান্ত কমেডির মোড়কে তৈরি ‘ইন্দু কি জওয়ানি’। বাঙালি পরিচালক আবির সেনগুপ্তর (Abir Sengupta) পরিচালনায় ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন কিয়ারা আডবানী (Kiara Advani)। বিপরীতে পাকিস্তানি যুবক সমরের ভূমিকায় রয়েছেন ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’ খ্যাত আদিত্য শীল (Aditya Seal)। ২০১৯ সালের অক্টোবর মাসে ছবির শুটিং শুরু হয়েছিল। কোভিড (COVID-19) পরিস্থিতি না হলে অনেক আগেই তা প্রেক্ষাগৃহে মুক্তি পেত। নিউ নর্মালে নতুন মুক্তির দিন ধার্য করা হয়েছে ১১ ডিসেম্বর।

শুক্রবারই প্রকাশ্যে এসেছে ‘ইন্দু কি জওয়ানি’র নতুন গান। নিজের কথায় ও সুরে গানটি গেয়েছেন বাদশা (Badshah)। তাঁকে সঙ্গ দিয়েছেন আস্থা গিল। গানে কিয়ারা আডবানী ও আদিত্য শীল ছাড়াও রয়েছেন পাঞ্জাবি তারকা গুরু রানধাওয়া (Guru Randhawa)।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by KIARA (@kiaraaliaadvani)

[আরও পড়ুন: বিষ দিয়ে মৃত্যুর মুখে ঠেলে দেওয়া হয়েছিল তাঁকে! চাঞ্চল্যকর স্বীকারোক্তি লতা মঙ্গেশকরের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement