Advertisement
Advertisement
Indrani Haldar

‘শ্রীময়ী’র পর ছোটপর্দা থেকে কেন গায়েব ইন্দ্রাণী হালদার? অবশেষে মুখ খুললেন অভিনেত্রী

কী বললেন অভিনেত্রী?

Indrani Haldar talks about bengali Serial
Published by: Akash Misra
  • Posted:July 9, 2024 4:28 pm
  • Updated:July 9, 2024 4:33 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক টানা চারবছর শ্রীময়ী অবতারে ছোটপর্দায় নজর কেড়েছেন ইন্দ্রাণী হালদার। তবে তার পর থেকে একেবারে যেন গায়েব তিনি। অবশ্য মাঝে ওটিটিতে দেখা গিয়েছে তাঁকে। সিনেমার পর্দাতেও ধরা দিয়েছেন। কিন্তি যে ইন্দ্রাণী হাতের মুঠোয় ছিল টেলিভিশনের টিআরপি। সেই ইন্দ্রাণী এখন কোথায়? কাজ কেন কম করছেন অভিনেত্রী?

সম্প্রতি এক সংবাদমাধ্যমের কাছে মুখ খুললেন ইন্দ্রাণী। জানালেন, ছোটপর্দা থেকে তাঁর গায়েব থাকার নেপথ্যের কারণ। ইন্দ্রাণী জানান, ”এখন তো ৩ মাস না কাটতেই ধারাবাহিক বন্ধ হয়ে যাচ্ছে। কী কাজ করব? আর বলার মতো কিছু করলে অবশ্যই বলব। শ্রীময়ী শেষ হওয়ার পর অনেকগুলো নতুন ধারাবাহিকের অফার এসেছিল। কিন্তু চরিত্রগুলো মনে রাখার মতো নয়।”

Advertisement

[আরও পড়ুন: আম্বানিদের অনুষ্ঠানে সলমনের গায়ে হলুদ! এবার বিয়ের পালা? উচ্ছ্বসিত অনুরাগীরা ]

ইন্দ্রাণীর আরও জানান, ”মেগা বলে আর কিছুই হচ্ছে না। এক একটি ধারাবাহিকের আয়ু গড়ে দুই থেকে তিন মাস! এই পরিস্থিতিতে একটু বুঝে পা না ফেললে আমারই বদনাম হবে।”

Advertisement

এমনকী, গুঞ্জনে এসেছিল ইন্দ্রাণী হালদার নাকি রাজনীতিতেও পা রাখবেন। ভোটের সময় কয়েকটি প্রচারেও দেখা গিয়েছিল তাঁকে। তবে রাজনীতির গুঞ্জন উড়িয়ে ইন্দ্রাণী আরও জানালেন, ”মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বরাবর ভাল সম্পর্ক। সেই সুবাদে কিছু অনুষ্ঠানে যোগ দিয়েছিলাম। এর বেশি কিছুই না। আমি নিজে রাজনীতি পছন্দ করি না। রাজনীতিতে কী আসব!”

‘সীমারেখা’, ‘গোয়েন্দা গিন্নি’ থেকে ‘শ্রীময়ী’ — প্রত্যেক ধারাবাহিকের মাধ্যমে বাংলা টেলিভিশনের দর্শকদের মন জয় করেছেন ইন্দ্রাণী হালদার। নিজের চরিত্রের মাধ্যমে বহু মানুষকে অনুপ্রাণিত করেছেন। সেরা অভিনেত্রী হিসেবে পেয়েছেন টেলি আকাদেমি অ্যাওয়ার্ডসও।

[আরও পড়ুন: ঋদ্ধি-সুরঙ্গনার ঠোঁটঠাসা চুমু, টাইমস স্কোয়্যারে ভালোবাসার জোয়ার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ