Advertisement
Advertisement
Anushka Sharma

মেয়ে ভামিকার সঙ্গে ফুল আঁকার প্রতিযোগিতায় অনুষ্কা শর্মা, জিতল কে?

মেয়ের সঙ্গে মধুর মুহূর্তের ছবি শেয়ার করলেন অনুষ্কা।

Inside Anushka Sharma, daughter Vamika's drawing competition
Published by: Akash Misra
  • Posted:June 18, 2024 2:43 pm
  • Updated:June 18, 2024 2:43 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেয়ে ভামিকা হওয়ার পর থেকে সিনেমা থেকে নিজেকে দূরেই রেখেছেন অনুষ্কা শর্মা। টুকটাক বিজ্ঞাপন অবশ্য করেছেন। এমনকী, ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিকের শুটিংও সেরেছেন। সেই ছবির মুক্তি অবশ্য বিশ বাঁও জলে। তার পর এখন তো ছোট্ট ছেলের মাও অনুষ্কা। দুসন্তানকে নিয়ে পুরো মনটা দিয়েছেন সংসারেই। সেই মিষ্টি সংসারের এক টুকরো ছবিই এবার শেয়ার করলেন অনুষ্কা। মেয়ের সঙ্গে তাঁর মধুর মুহূর্তের ছবি শেয়ার করলেন সোশাল মিডিয়ায়।

Advertisement

অনুষ্কা তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছে, ব্ল্য়াক বোর্ডে চক দিয়ে আঁকা ফুলের ছবি। এক ব্ল্য়াক বোর্ডে ফুল এঁকেছেন অনুষ্কা ও আরেকটিতে অনুষ্কার মেয়ে ভামিকা। অনুষ্কা এ ছবির ক্যাপশনে মেয়ের সঙ্গে ফুল আঁকার প্রতিযোগিতার কথাই লিখেছেন।

Advertisement

[আরও পড়ুন: জটিল রোগে আক্রান্ত অলকা ইয়াগনিক! কোন বিপর্যয়ের মুখে পড়লেন?]

অভিনয়ের পাশাপাশি এখন মা হিসেবে গুরুদায়িত্ব অনুষ্কা শর্মার। মেয়ে ভামিকা বড় হচ্ছে। অতঃপর মা হিসেবে বিরাট-পত্নীর দায়িত্বও বেড়েছে। সন্তান হওয়ার পর আর পাঁচজন মায়ের মতোই যে অনুষ্কারও জীবন বদলে গিয়েছে, তা আর বলার অপেক্ষা রাখে না! সেই কারণেই এবার অভিনয় নিয়ে বড়সড় সিদ্ধান্ত নিয়ে ফেললেন বিরাট-ঘরনি।

অনুষ্কা শর্মার এমন সিদ্ধান্ত শুনে মন ভাঙতে পারে অনুরাগীদের। কী সেটা? অভিনেত্রী সাফ জানিয়ে দিয়েছেন যে, মেয়ে ভামিকা এখন বড় হচ্ছে। ওর পিছনেই বেশিরভাগ সময়টা দিতে চান। তাই এখন আর আগের মতো ছবি করবেন না তিনি। খুব বেছে বেছে কম ছবিতে কাজ করবেন। এবার থেকে বছরে একটা করে সিনেমা করার সিদ্ধান্ত নিয়েছেন অনুষ্কা শর্মা।

অভিনেত্রীর মন্তব্য, “জীবন নিয়ে কোনও আক্ষেপ নেই আমার। যেভাবে জীবন কাটাচ্ছি, তাতে আমি খুব খুশি। একজন অভিনেত্রী বা তারকা হিসেবে, কিংবা মা-স্ত্রী হিসেবে কিচ্ছু প্রমাণ করতে চাই না। আমি শুধু সেটাই করব, যেটা আমাকে আনন্দ দেয়। অভিনয় উপভোগ করি বটে, তবে এখন থেকে বছরে একটা করে সিনেমা করব। পরিবারকে বেশি সময় দিতে চাই। কারণ, ভামিকার এখন আমাকে প্রয়োজন। বিরাটও বাবা হিসবে অসাধারণ। যতটা পারে মেয়েকে সময় দেয়। তবে এটা খেয়াল করেছি যে, বাবার থেকেও ওর এখন আমাকে বেশি দরকার।”

[আরও পড়ুন: বিয়ের আগে উদ্দাম পার্টি সোনাক্ষী-জাহিরের! শেয়ার করলেন একাধিক ছবি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ