Advertisement
Advertisement
Priyanka Chopra

ফেটেছে মুখ, নাক দিয়ে ঝরছে রক্ত! ভিডিও শেয়ার করলেন ‘আহত’ প্রিয়াঙ্কা, ফের কী হল?

প্রিয়াঙ্কার ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল।

Inside Priyanka Chopra's action-packed 'office'
Published by: Akash Misra
  • Posted:June 20, 2024 5:12 pm
  • Updated:June 20, 2024 5:12 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গতকালই প্রিয়াঙ্কা জানিয়ে ছিলেন নতুন ছবি ‘দ্য ব্লাফ’-এর শুটিংয়ের কীভাবে অ্যাকশন দৃশ্য়ে শুটিং করছেন। এমনকী, ছবি শেয়ার করেছিলেন গলায় গুরুতর চোটের। আর এবার আরও ভয়ঙ্কর ভিডিও পোস্ট করে অনুরাগীদের রীতিমতো চমকে দিলেন তিনি। তবে ভিডিওর ক্য়াপশনে গোটা কাণ্ডকে ‘প্রোফেশনাল হ্যাজার্ড’ বলেই সম্বোধন করলেন বিন্দাস প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা তাঁর পরবর্তী ছবি ‘দ্য ব্লাফ’-এর শুটিংয়ে এখন ব্যস্ত। মহিলা দস্যুদের গল্প নিয়ে তৈরি হচ্ছে প্রিয়াঙ্কার এই নতুন ছবি। এখানে দস্যুর চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। একেবারে অ্যাকশনে ভর্তি একটা ছবি। এমনই এক দৃশ্য শুটিং করতে গিয়ে চোট পেলেন অভিনেত্রী।

Advertisement

[আরও পড়ুন: বিয়ের আগে উদ্দাম পার্টি সোনাক্ষী-জাহিরের! শেয়ার করলেন একাধিক ছবি]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Priyanka (@priyankachopra)

Advertisement

এই মুহূর্তে হলিউডের বেশ কয়েকটি ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। যার মধ্যে রয়েছে টেক্সট ফর ইউ (Text for you) এবং মেটরিক্স ৪ (Metrix 4)। তাছাড়াও, স্বামী নিক জোনাসের (Nick Jonas) সঙ্গে নতুন একটি গানের প্রোজেক্টে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে। কয়েক দিন আগে এক ফ্যাশন ম্যাগাজিনের শুটেও লন্ডনে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। কাজের দিক থেকে প্রিয়াঙ্কা যে দারুণ ব্যস্ত, তা তাঁর রোজকার রুটিনেই স্পষ্ট।

বলিউডের ‘দেশি গার্ল’ বহুদিন ধরেই বিদেশে থাকেন। ‘কোয়ান্টিকো’র পর থেকে হলিউডে মন দিয়েছেন তিনি। আর মন দিয়েছেন মার্কিন পপ তারকা নিক জোনাসকে। ১০ বছরের ছোট নিকের সঙ্গে ২০১৮ সালে সম্পর্কে জড়ান প্রিয়াঙ্কা। অল্প সময়েই প্রিয়াঙ্কাকে প্রোপোজ করেন নিক। বিয়ে করতে দেরি করেননি প্রিয়াঙ্কা। ভারতে এসেই বিয়ে সেরেছেন অভিনেত্রী। রাজস্থানের উমেদ ভবনে জমকালো আয়োজন হয়। সেখানেই হিন্দু ও খ্রিস্টান মতে নিককে বিয়ে করেন তিনি। বিয়ের পর আমেরিকায় চলে যান প্রিয়াঙ্কা। এর মধ্যে একাধিক হলিউড ছবিতে অভিনয় করেছেন।

[আরও পড়ুন: জটিল রোগে আক্রান্ত অলকা ইয়াগনিক! কোন বিপর্যয়ের মুখে পড়লেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ