BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সোহমের পর হ্যাক হল কাঞ্চন মল্লিকের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট, উদ্বিগ্ন অভিনেতা

Published by: Paromita Kamila |    Posted: February 12, 2021 12:17 pm|    Updated: February 12, 2021 12:49 pm

Instagram page hacked of Tollywood actor Kanchan Mullick | Sangabd Paratidin

পারমিতা কামিলা:  সোহম চক্রবর্তী, মানালি দে, জয় সরকারের পর এবার সাইবার অপরাধের কবলে অভিনেতা কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)। হ্যাক হয়েছে তাঁর ইনস্টাগ্রাম (Instagram) পেজ। ইতিমধ্যেই ফোনে অভিযোগ জানালেও খুব শীঘ্রই সাইবার সেলে লিখিত অভিযোগ দায়ের করবেন বলে জানিয়েছেন অভিনেতা কাঞ্চন।

সংবাদ প্রতিদিন ডিজিটালকে ফোনে তিনি জানিয়েছেন, গত রবিবার অর্থাৎ ৭ ফেব্রুয়ারি তাঁর ৮ বছরের ছেলের জন্মদিন ছিল। আনন্দের নানা মুহূর্তের ছবি তিনি পোস্ট করেন  ইনস্টাগ্রাম পেজে। বিপত্তিটা ঘটে তারপরেই। তার পরের দিন ইনস্টাগ্রাম খুলতে গেলে বারবার বাধা আসে। এরপর তাঁর ফোনে একটি এসএমএস (SMS) আসে। যেখানে তিনটি নাম্বার দিয়ে নতুন করে লগ ইন করার কথা জানানো হয়। সেই মতো অভিনেতা কাঞ্চন করতে গেলেও কোনও লাভ হয় না। সোশ্যাল সাইটে তিনিই যে আসল কাঞ্চন মল্লিক তার প্রমাণ চাওয়া হয়। অবস্থা বেগতিক বুঝে অভিনেতা তাঁর অ্যাকাউন্টটি বন্ধ করে দেন।

সম্প্রতি, একের পর এক টলি তারকার সোশ্যাল সাইট হ্যাক হওয়ায় সাইবার নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। অভিনেতাকে সেই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি জানিয়েছেন, বিষয়টা সত্যিই চিন্তার। বুঝতে পারছেন না কেন এমন হচ্ছে। তিনি হতবাক। জন্মদিনের কেক কাটার ভিডিও পোস্ট করার পরেই কী করে অ্যাকাউন্ট হ্যাক হয়ে যায়? প্রশ্ন অভিনেতা কাঞ্চনের। কারা করছেন, কী চাইছেন তাঁরা? সবটা নিয়েই ধোঁয়াশা অভিনেতার কাছে।

[আরও পড়ুন: ফিরছে টাইগার, সলমনের বিপরীতে খলনায়ক কে? দেখলে চমকে যাবেন]

বৃহস্পতিবারই সামনে এসেছে অভিনেতা সোহম চক্রবর্তীর ফেসবুক (Facebook) অ্যাকাউন্ট হ্যাক হওয়ার বিষয়টি। বেহালা থানা ও লালবাজারে অভিযোগ দায়ের করেছেন অভিনেতা (Soham Chakrabarty)। গোটা বিষয়টি নিয়ে ফেসবুক লাইভও করেন তিনি।

[আরও পড়ুন: চুক্তিভঙ্গ, আর্থিক প্রতারণার অভিযোগ, আইটেম গার্ল স্বপ্না চৌধুরীর বিরুদ্ধে মামলা দায়ের]

এর আগে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে বলে নিজের ফেসবুক পেজে জানিয়েছিলেন অভিনেত্রী মানালি দেও। এরপরে সুরকার জয় সরকারও জানান তাঁর পেজটি হ্যাক হয়েছে। সাইবার ক্রাইম (Cyber Crime) তা উদ্ধার করার চেষ্টা চালাচ্ছে। এবার সেই অপরাধের শিকার অভিনেতা কাঞ্চন মল্লিকও।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে