BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের মা হতে চলেছেন ঐশ্বর্য? অভিষেকের টুইট ঘিরে জল্পনা

Published by: Bishakha Pal |    Posted: January 27, 2020 12:37 pm|    Updated: January 27, 2020 5:15 pm

Is Aishwarya pregnant? Fans wonder after Abhishek's tweet

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরাধ্যা এখন অনেকটাই বড় হয়ে গিয়েছে। তাই নিজের জন্য সময় বের করতে পারছেন ঐশ্বর্য রাই বচ্চন। টুকটাক কাজও শুরু করেছেন তিনি। কিন্তু সম্প্রতি অভিষেক বচ্চনের একটি টুইটের জেরে জোর জল্পনা শুরু হয়েছে নেটদুনিয়ায়। নেটিজেনরা প্রশ্ন তুলতে শুরু করেছেন, হঠাৎ এমন টুইট কেন করলেন জুনিয়র বচ্চন? তবে কি ফের মা হতে চলেছেন বচ্চন বধূ?

অভিষেকের যে টুইট ঘিরে এত জল্পনা, সেখানে কিন্তু বাবা হওয়ার কোনও ইঙ্গিত দেননি তিনি। শুধু লিখেছেন, “বন্ধুরা, তোমাদের সবার জন্য সারপ্রাইজ আছে।” এরপর থেকেই নেটিজেনরা অনুমান করতে শুরু করছেন তবে কি আরাধ্যার ভাই বা বোন আসতে চলেছে? অভিষেকের পোস্টের নিচে কমেন্টও পড়েছে, “দ্বিতীয় সন্তান?” কেউ আবার লিখেছেন, “আরও এক জুনিয়র বচ্চন আসছে নাকি?” কিন্তু অভিষেক বা ঐশ্বর্যকে এনিয়ে কিছু বলতে শোনা যায়নি।

[ আরও পড়ুন: ‘হুমকির মুখে দেশের আত্মা’, CAA ও NRC বিরোধিতায় খোলা চিঠি নাসিরুদ্দিন-মীরা নায়ারের ]

তবে শুধু ঐশ্বর্যর মা হওয়ার জল্পনা যে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে, এমন নয়। অভিষেকের কেরিয়ার নিয়েও দোলাচাল চলছে অনুরাগীদের হৃদয়ে। কেউ অনুমান করেছেন, নিশ্চয়ই ‘ধুম ৫’ আসছে, তাই এমন টুইট করেছেন অভিষেক। কেউ আবার বলছেন, অ্যামাজন প্রাইমে ‘ব্রেথ ২’ আসছে। তাই হয়তো এমন টুইট করেছেন অভিনেতা। কেই আবার আন্দাজ করছেন খুব শীঘ্রই হয়তো ‘বব বিশ্বাস’-এর লুক সামনে আনবেন অভিষেক। তার আগে গড়িমসি করছেন। কিন্তু এক্ষেত্রেও কোনও উত্তর দেননি জুনিয়র বচ্চন। বোঝাই যাচ্ছে, সারপ্রাইজটা সারপ্রাইজই রাখতে চাইছেন তিনি। এমনকী কোনও ইঙ্গিত দিতেও তিনি নারাজ।

গত সপ্তাহেই কলকাতায় শুরু হয়েছে অভিষেক বচ্চনের নতুন ছবি ‘বব বিশ্বাস’-এর শুটিং। যেহেতু, ‘কাহানি’র প্রিক্যুয়েল। তাই ‘বব বিশ্বাস’কে নিয়ে দর্শকদের কৌতূহলের পারদও চড়ছে। কেমন লাগবে ‘কাহানি’র সেই আইকনিক চরিত্রে অভিষেক বচ্চনকে? শাশ্বত চট্টোপাধ্যায়ের মতো মানাবে কি? থ্রিলার এই সিনেমাতে দর্শককে নিরাশ করবেন না তো অভিষেক? এমন হাজারো প্রশ্ন ঘুরপাক খাচ্ছে দর্শকদের মাথায়। সব উত্তর পেতে অবশ্য অপেক্ষা করতে হবে। তবে অভিষেকের টুইটারের পর মনে হচ্ছে অপেক্ষার আর বোধহয় বেশি দেরি নেই।

[ আরও পড়ুন: নুসরতের নয়া ব্র্যান্ড ‘ইউভ’-এর জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে হাজির মিমি-পায়েলরা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে