BREAKING NEWS

৩১ চৈত্র  ১৪২৭  বুধবার ১৪ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

রবিবার মোদির ব্রিগেডে থাকছেন বলিউডের ‘খিলাড়ি’ অক্ষয় কুমার! জল্পনা তুঙ্গে

Published by: Suparna Majumder |    Posted: March 6, 2021 12:11 pm|    Updated: March 6, 2021 12:29 pm

An Images

রূপায়ন গঙ্গোপাধ্যায়: রবিবার প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির (PM Narendra Modi) ব্রিগেড বেশ তারকাখচিত হতে চলেছে। এমনই আভাস মিলছে। আর সূত্রের খবর মানলে, সেই আকর্ষণের কেন্দ্রবিন্দু হতে চলেছেন বলিউডের ‘খিলাড়ি’ অক্ষয় কুমার (Akshay Kumar)।  

নির্বাচনের আগে বিজেপির (BJP) ব্রিগেড। মধ্যমণি নরেন্দ্র মোদি। ফলে সেই জনসভায় জনস্রোতের অভাব যাতে না হয় সেজন্য সমর্থকদের আনতে ট্রেন ভাড়া নিচ্ছে দল।  ইতিমধ্যেই ব্যারিকেড দিয়ে ব্রিগেড গ্রাউন্ড সাজানো হয়েছে।  শোনা গিয়েছে, সেখানেই অক্ষয় কুমার উপস্থিত হবেন।  তবে প্রধানমন্ত্রী মোদির হয়ে কি বক্তব্য রাখবেন বলিউডের খিলাড়ি? সেই বিষয়ে এখনই কিছু জানা যায়নি। তবে বাংলার ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) বিজেপির ব্রিগেডে উপস্থিত থাকার গুঞ্জন শোনা গিয়েছে। মিঠুনের বিজেপিতে যোগ দেওয়ার জল্পনাও শোনা গিয়েছে। আরেকটি সূত্র থেকে আবার দাবি করা হয়েছে, কলকাতায় শুটিং করতে এসেছেন মিঠুন। বিজেপির আমন্ত্রণে মঞ্চে অতিথি হিসেবেই কেবল উপস্থিত থাকবেন। উপস্থিত থাকতে পারেন প্রাক্তন ক্রিকেটার তথা দিল্লির সাংসদ গৌতম গম্ভীরও (Gautam Gambhir)।

[আরও পড়ুন: শিবলিঙ্গে কন্ডোম পরানোর পুরস্কারই কি টিকিট? পুরনো পোস্ট তুলে ধরে সায়নীকে কটাক্ষ BJP’র]

রবিবারের ব্রিগেড সমাবেশে যোগ দেওয়ার জন্য সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে ডাক দিয়েছেন পায়েল সরকার (Paayel Sarkar), যশ দাশগুপ্ত (Yash Dasgupta), হিরণের মতো তারকারা। তাঁরা সোশ্যাল মিডিয়ায় প্রচারও শুরু করে দিয়েছেন ইতিমধ্যেই।  শোনা গিয়েছে, ব্রিগেড সমাবেশের পরেই আসন্ন বিধানসভা নির্বাচনের জন্য প্রার্থী তালিকা ঘোষণা করবে ভারতীয় জনতা পার্টি।  ২৯১টি আসনে প্রার্থী তালিকা ঘোষণা করে দিয়েছে তৃণমূল (TMC)। তাতে রাজ চক্রবর্তী, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, জুন মালিয়া, সায়নী ঘোষ, অদিতি মুন্সির মতো তারকারা রয়েছে। অন্যদিকে বিজেপির পক্ষ থেকে রুদ্রনীল ঘোষ, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, যশ দাশগুপ্তর টিকিট পাওয়ার জল্পনাও শোনা যাচ্ছে। 

[আরও পড়ুন: ৪৪ হাজার টাকার স্পিকার অর্ডার দিয়ে এ কী পেলেন মিমি? চূড়ান্ত হতাশ নায়িকা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement