৩১ চৈত্র  ১৪২৭  বুধবার ১৪ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

৪৪ হাজার টাকার স্পিকার অর্ডার দিয়ে এ কী পেলেন মিমি? চূড়ান্ত হতাশ নায়িকা

Published by: Suparna Majumder |    Posted: March 5, 2021 7:59 pm|    Updated: March 5, 2021 7:59 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনলাইনে জিনিস কেনার সুবিধা অনেক রয়েছে। আবার অসুবিধাও রয়েছে। পছন্দের কিছু অর্ডার দিলেন, তার বদলে বাড়ি বয়ে চলে এল অন্য কোনও জিনিস। এমন ঘটনাও ঘটে থাকে। এবার এই অভিজ্ঞতা হল মিমি চক্রবর্তীর (Mimi Chkraborty)। টুইটারে ছবি শেয়ার করে ক্ষোভ প্রকাশ করেছেন অভিনেত্রী-সাংসদ।

শুক্রবার টুইটে মিমি জানিয়েছেন, আমাজন (Amazon) থেকে ওয়্যারলেস ব্লু টুথ স্পিকার অর্ডার দিয়েছিলেন তিনি। যার দাম ৪৪ হাজার ৪২৮ টাকা। কিন্তু তার বদলে একই কোম্পানির অন্য মডেলের স্পিকার আসে। আর তার দাম লেখা ২৯ হাজার ৯৯৯ টাকা। গোটা ঘটনায় চূড়ান্ত হতাশ টলিপাড়ার নায়িকা। নিজের অর্ডারের ID দিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন তিনি।

[আরও পড়ুন: বড়পর্দায় ভারতীয় সিনেমার আদিপুরুষ হীরালাল সেনের জীবন, পড়ুন ফিল্ম রিভিউ ]

আমাজনের ডেলিভারি নিয়ে ক্ষোভ প্রকাশ করতেই অনেকে অভিনেত্রীকে সংস্থায় অভিযোগ জানাতে বলেছিলেন। কিন্তু তার আগেই সংস্থার পক্ষ থেকে টুইটারে গোটা ঘটনার জন্য দুঃখপ্রকাশ করা হয়। লিঙ্ক দিয়ে সেখানে অভিনেত্রী-সাংসদকে অভিযোগ জানাতে বলা হয়। পাশাপাশি তাঁকে অর্ডারের বিস্তারিত তথ্য টুইটারের মতো সামাজিক মাধ্যমে শেয়ার করতে বারণ করা হয়।

উল্লেখ্য, এর আগেও এমন ঘটনা ঘটেছে মিমির সঙ্গে। গত বছরের ১৬ সেপ্টেম্বর সেই কথা টুইটারে জানিয়েছিলেন তিনি। শুটিংয়ের ফাঁকে খাবার অর্ডার দিয়েছিলেন নায়িকা। সাবওয়ে (Subway) থেকে স্যান্ডউইচ আনিয়েছিলেন।খাবারের বাক্স খুলেই চক্ষুজোড়া কপালে ওঠার উপক্রম হয়েছিল। স্যান্ডউইচের সর্বত্র ছত্রাকের ভরতি হয়ে গিয়েছিল। টাকার বিনিময়ে এমন বাসি খাবার পরিবেশনের জন্য মার্কিন খাদ্য প্রস্তুতকারক সংস্থার বিরুদ্ধে কলকাতা পুরসভায় (KMC) অভিযোগ জানিয়েছিলেন মিমি। লিখেছিলেন, “যাঁরা সাবওয়ে থেকে খাবার অর্ডার করেন তাঁদের প্রত্যেককে বলছি দ্বিতীয়বার ভাবুন।”

[আরও পড়ুন: ব্যবসায়িক অ্যাকাউন্ট হ্যাকড! পুলিশের দ্বারস্থ অভিনেত্রী নুসরতের স্বামী নিখিল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement