BREAKING NEWS

১১ কার্তিক  ১৪২৭  বুধবার ২৮ অক্টোবর ২০২০ 

Advertisement

অর্ডার দেওয়া খাবারে ছত্রাক, মার্কিন সংস্থার বিরুদ্ধে কলকাতা পুরসভার দ্বারস্থ মিমি চক্রবর্তী

Published by: Suparna Majumder |    Posted: September 20, 2020 5:39 pm|    Updated: September 20, 2020 5:39 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুটিংয়ের ফাঁকে খাবার অর্ডার দিয়েছিলেন। সাবওয়ে (Subway) থেকে স্যান্ডউইচ আনিয়েছিলেন। খাবারের বাক্স খুলেই চক্ষুজোড়া কপালে ওঠার উপক্রম হয়েছিল অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty)। স্যান্ডউইচের সর্বত্র ছত্রাক গজিয়ে উঠেছে। টাকার বিনিময়ে এমন বাসি খাবার পরিবেশনের জন্য মার্কিন খাদ্য প্রস্তুতকারক সংস্থার বিরুদ্ধে কলকাতা পুরসভায় (KMC) অভিযোগ জানিয়েছেন মিমি।

ঘটনাটি ঘটেছে ১৬ সেপ্টেম্বর। টুইটারে সেই ছবি আপলোড করে মিমি লেখেন, “যাঁরা সাবওয়ে থেকে খাবার অর্ডার করেন তাঁদের প্রত্যেককে বলছি দ্বিতীয়বার ভাবুন। গত ১৬ সেপ্টেম্বর আমি কলকাতার ইকো স্পেসের সাবওয়ে থেকে খাবার অর্ডার করেছিলাম তা স্থাস্থ্যকর হবে ভেবে। এই পেয়েছি!”

[আরও পড়ুন: ‘দরজা বন্ধ করেই আমায় যৌনাঙ্গ প্রদর্শন করত নামী নায়করা’, পায়েলের সমর্থনে সরব কঙ্গনা]

টুইটারে (Twitter) ছবি পোস্ট করার আগেই কলকাতা পুরসভায় মার্কিন ফুড চেনের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছিলেন অভিনেত্রী-সাংসদ। অভিযোগের কপির ছবিও শেয়ার করেছেন। জানিয়েছেন, সাবওয়ের এই খাবারের নমুনা ইতিমধ্যেই পুরসভার খাদ্য বিভাগে পৌঁছে দেওয়া হয়েছে। পাঠানো হয়েছে খাবারের বিলও।

কিছদিন আগেই মদ্যপ ট্যাক্সিওয়ালার অশালীন আচরণের বিরুদ্ধে গর্জে উঠেছিলেন মিমি। থানায় অভিযোগ জানানোর পর আবার আলিপুর আদালতে গিয়ে গোপন জবানবন্দিও দিয়ে এসেছিলেন। অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সবসময় তৎপর তিনি। সেই বার্তা দিয়েছেন সাবওয়ের বাসি খাবারের ঘটনাতেও। টুইটারে মিমি জানিয়েছেন, পরিবর্তনের জন্য একটি কণ্ঠও পর্যাপ্ত। প্রশ্ন তুলেছেন, কতদিন ধরে এই ধরনের বাসি খাবার পরিবেশন করে গ্রাহকদের স্বাস্থ্য নিয়ে ছেলেখেলা করছে সাবওয়ে? এর ভিত্তিতেই কি সর্বত্র সাম্রাজ্য বিস্তার করছে?

[আরও পড়ুন: ‘সিম্বা’র স্মৃতি ফিরিয়ে ফের রোহিত শেট্টির পরিচালনায় নায়ক রণবীর সিং!]    

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement