BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৯  সোমবার ৩০ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘সিম্বা’র স্মৃতি ফিরিয়ে ফের রোহিত শেট্টির পরিচালনায় নায়ক রণবীর সিং!

Published by: Suparna Majumder |    Posted: September 20, 2020 3:27 pm|    Updated: September 20, 2020 3:27 pm

Ranveer Rohit News in Bangla: Ranveer Singh and Rohit Shetty team up again for a comedy film!| Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুদিন আগেই রোহিত শেট্টির (Rohit Shetty) ‘কপ ইউনিভার্স’-এর সঙ্গে যুক্ত হয়েছেন। এর মধ্যেই পরিচালকের প্রিয় পাত্রও হয়ে উঠেছেন রণবীর সিং (Ranveer Singh)। শোনা যাচ্ছে, রোহিতের নতুন ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন রণবীরই।

বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে রোহিতের নতুন ছবির গুঞ্জন। সূত্রের খবর মানলে, লকডাউনে ছবির চিত্রনাট্য লেখার কাজ প্রায় সম্পূর্ণ করে ফেলেছেন রোহিত। এখন চূড়ান্ত পর্বের কাজ চলছে। ‘গোলমাল’ (Golmaal) সিরিজ এবং অ্যাকশন কপ ড্রামার চেনা গণ্ডি ছেড়ে বেরিয়ে আসতে চাইছেন পরিচালক। তাই নতুন এই কমেডি সিনেমার চিত্রনাট্য লিখেছেন। প্রাথমিকভাবে তা নাকি রণবীর সিংকেও শুনিয়েছেন। প্রিয় পরিচালকের চিত্রনাট্য খুবই পছন্দ হয়েছে রণবীরের। ছবিতে অভিনয় করতে মুখিয়ে রয়েছেন তিনি।

[আরও পড়ুন: যৌন হেনস্তার চেষ্টা অনুরাগ কাশ্যপের! বিস্ফোরক টুইটে মোদির সাহায্য চাইলেন অভিনেত্রী পায়েল]

২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল ‘সিম্বা’ (Simmba)। রোহিতের পরিচালনায় রণবীর ছাড়াও মুখ্য ভূমিকায় ছিলেন সোনু সুদ (Sonu Sood) ও সারা আলি খান (Sara Ali Khan)। ৮০ থেকে ১৩৯ কোটি টাকা বাজেটের সিনেমাটি সে বছর বক্স অফিসে ৪০০ কোটি টাকার ব্যবসা করেছিল। তারপর থেকেই রোহিতের প্রিয় পাত্র রণবীর। তাই তাঁর সঙ্গেই করোনাত্তোর (CoronaVirus) পরিস্থিতিতে নতুন কমেডি ছবির শুটিং শুরু করতে চান রোহিত। আপাতত মুক্তির অপেক্ষায় রোহিত পরিচালিত ‘সূর্যবংশী’ (Sooryavanshi)। ছবিতে মুখ্য ভূমিকায় অক্ষয় কুমার (Akhay Kumar) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) থাকলেও ক্যামিও চরিত্রে দেখা যাবে অজয় দেবগন (Ajay Devgan) এবং রণবীর সিংকে। রণবীরের আগামীর ঝুলিতে রয়েছে ‘৮৩’ সিনেমাটি।

শোনা গিয়েছিল, প্রথমে ‘গোলমাল’ সিরিজের পঞ্চম সিনেমা তৈরির পর নতুন কমেডি সিনেমাটি তৈরি করতে চেয়েছিলেন রোহিত। কিন্তু আগামী বছরের মাঝামাঝি ছাড়া অজয় দেবগনকে পাওয়া যাবে না। তাই আগে রণবীরের সঙ্গেই নতুন সিনেমার কাজ শুরু করতে চান পরিচালক।  

[আরও পড়ুন: মুম্বই থেকে মেঙ্গালুরু গিয়ে মাদক বেচার চেষ্টা, হাতেনাতে পাকড়াও বলিউড অভিনেতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে