১২ কার্তিক  ১৪২৭  বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০ 

Advertisement

‘দরজা বন্ধ করেই আমায় যৌনাঙ্গ প্রদর্শন করত নামী নায়করা’, পায়েলের সমর্থনে সরব কঙ্গনা

Published by: Suparna Majumder |    Posted: September 20, 2020 3:58 pm|    Updated: September 20, 2020 8:52 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী পায়েল ঘোষের পাশে দাঁড়িয়ে এবার এক সময়ের বন্ধু অনুরাগ কশ্যপের বিরুদ্ধে তোপ দাগতে শুরু করলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। সেই সূত্র ধরেই এবার বিস্ফোরক মন্তব্য করলেন বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’। টুইটারে কঙ্গনার দাবি, ভ্যানিটি ভ্যান কিংবা ঘরের দরজা বন্ধ করেই নাকি তাঁর সামনে যৌনাঙ্গ প্রদর্শন করতেন বলিউডের নামজাদা নায়করা।

শনিবার পরিচালক অনুরাগ কশ্যপের (Anurag Kashyap) বিরুদ্ধে অশালীন আচরণের অভিযোগ আনেন অভিনেত্রী পায়েল ঘোষ (Payal Ghosh)। অভিযোগ নস্যাৎ করে অনুরাগ পালটা দাবি করেন, তাঁকে চুপ করানোর জন্যই এমন মিথ্যে অভিযোগের সাহায্য নেওয়া হচ্ছে। বন্ধুকে সমর্থন করেন তাপসী পান্নুও (Taapsee Pannu)। এদিকে জাতীয় মহিলা কমিশনের (National Commission for Women) পক্ষ থেকে জানানো হয়, পায়েল কমিশনের শরণাপন্ন হলে পুলিশে অভিযোগ দায়ের করতে প্রস্তুত তারা। সোমবার মুম্বইয়ের ওশিয়ারা থানায় অনুরাগ কশ্যপের বিরুদ্ধে এফআইআর করবেন পায়েল ঘোষ। জানান তাঁর আইনজীবী নীতিন সৎপুতে। এই পরিস্থিতিতেই প্রাক্তন বন্ধুর বিরুদ্ধে একের এক টুইট করে চলেছেন কঙ্গনা।

লিখেছেন, “পায়েল ঘোষ যা বলছেন, বলিউডের নামজাদা নায়করা আমার সঙ্গেও করেছে। ভ্যানিটি ভ্যান কিংবা ঘরের দরজা বন্ধ করে যৌনাঙ্গ প্রদর্শন করত। পার্টির মাঝে বন্ধুত্বপূর্ণ নাচের সুযোগ পেয়ে আচমকা চুমু খেত। কাজের জন্য বাড়ি যাওয়ার কথা বলে জোর করত।”

 

[আরও পড়ুন: ‘সিম্বা’র স্মৃতি ফিরিয়ে ফের রোহিত শেট্টির পরিচালনায় নায়ক রণবীর সিং!]

অনুরাগ কশ্যপ কখনও এক নারীতে সন্তুষ্ট থাকতে পারেন না বলেও টুইটারে (Twitter) অভিযোগ করেন কঙ্গনা। জানান, পরিচালক বিবাহিত থাকার সময়ও নাকি একাধিক নারীসঙ্গে অভ্যস্ত ছিল। অনুরাগ যা করেছেন তা বলিউডের রোজনামচা। উঠতি অভিনেত্রীদের সঙ্গে নাকি দেহব্যবসায়ীদের মতো ব্যবহার করা হয়।

[আরও পড়ুন: মুম্বই থেকে মেঙ্গালুরু গিয়ে মাদক বেচার চেষ্টা, হাতেনাতে পাকড়াও বলিউড অভিনেতা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement