BREAKING NEWS

১৩ ফাল্গুন  ১৪২৭  শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

ভোটের আগে রাজনীতিতে যোগ দিচ্ছেন অভিনেতা সৌরভ দাস? গুঞ্জনের জবাব দিলেন তিনি

Published by: Suparna Majumder |    Posted: January 21, 2021 9:35 pm|    Updated: January 21, 2021 9:35 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটের রাজনীতিতে টলিপাড়াও সরগরম। কোন তারকা কোন দলে? তা নিয়ে কৌতূহল তুঙ্গে। বৃহস্পতিবার আবার শুভেন্দু অধিকারীর সঙ্গে সাক্ষাতের পর অভিনেতা রুদ্রনীল ঘোষ জানিয়ে দেন, তাঁর সক্রিয় রাজনীতিতে আসা শুধুমাত্র সময়ের অপেক্ষা। এমন পরিস্থিতিতেই টলিপাড়ার আরেক অভিনেতার রাজনীতিতে যোগদানের কথা শোনা যাচ্ছে। সূত্রের খবর মানলে, তৃণমূল কংগ্রেসে যোগ দিতে চলেছেন অভিনেতা সৌরভ দাস (Saurav Das)।

বৃহস্পতিবারই সৌরভের জন্মদিন ছিল। সকালে অনুরাগীদের সঙ্গে সময় কাটিয়ে বিকেলে নতুন ছবি ‘বার্নিং বাটারফ্লাই’য়ের সাংবাদিক বৈঠকে গিয়েছিলেন সৌরভ। সেখান থেকেই ফোনে সংবাদ প্রতিদিনের প্রতিনিধির সঙ্গে কথা বলেন টলিপাড়ার তারকা। জন্মদিনের শুভেচ্ছা বিনিময়ের পরই তাঁর সক্রিয় রাজনীতিতে যোগ দেওয়ার জল্পনা নিয়ে কথা ওঠে। রাজনীতিতে যোগদানের কথা সরাসরি স্বীকার না করলেও একেবারে উড়িয়ে দেননি অভিনেতা। জানান, এখনই কিছু ঠিক হয়নি। তাই এই মূহূর্তে তাঁর পক্ষে আগে থেকে কিছু বলা সম্ভব নয়।

[আরও পড়ুন: ‘শুধু সময়ের অপেক্ষা’, শুভেন্দুর সঙ্গে সাক্ষাতের পর রুদ্রনীলের মন্তব্যে বাড়ল জল্পনা]

এরপরই পশ্চিমবঙ্গের সাম্প্রতিক রাজনীতির প্রসঙ্গে কথা ওঠে। তাতে সৌরভ বক্তব্য, “এখন যে অবস্থায় দাঁড়িয়ে আছে, তাতে সবকিছুই প্রচণ্ড ঘাঁটা। আর সেটাই হওয়ার কথা আর কি! সামনে ভোট, এখন অনেক কাদা ছোঁড়াছুড়ি হবে। কিন্তু বিষয়টা হচ্ছে যে আমি জানি, সবকিছু ঠিকই থাকবে। আলটিমেটলি একটা জিনিস বিশ্বাস করি যে হৃদয় দিয়ে কাজ করলে সবকিছু ঠিকই হয়। আমি জানি যে বাংলা বেঁচে উঠবে, বাংলা ভাল থাকবে।”

[আরও পড়ুন: সৌমিত্র চট্টোপাধ্যায় অভিনীত শেষ সিনেমা ‘সময়’! মুক্তির আগে স্মৃতিচারণা পরিচালকের]

২০২০ সালে ‘রহস্য রোমাঞ্চ সিরিজ’, ‘ব্রেক আপ স্টোরি’, ‘চরিত্রহীন ৩’ সিরিজে দেখা গিয়েছে সৌরভকে। ‘চিনি’ ছবিতে অভিনয় করেছেন মধুমিতা সরকার ও অপরাজিতা আঢ্যর সঙ্গে। এদিন সায়নী ঘোষ, দেবলীনা দত্ত, শ্রীলেখা মিত্রর মতো মহিলা তারকাদের ভারচুয়াল নিগ্রহের বিরুদ্ধেও সোচ্চার হন অভিনেতা। তাঁর অভিযোগ, যে-ই বিরোধী, তাঁকেই টার্গেট করা হয়। একটা সময় প্রতিবাদ করতেই হয়, ডিপ্লোমেসি নিয়ে বেশিদিন বাঁচা যায় না বলেই মত সৌরভের।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement