BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

R R R ঝড়ের মধ্যেই রাজামৌলিকে আনফলো করলেন আলিয়া! ব্যাপারটা কী?

Published by: Biswadip Dey |    Posted: March 29, 2022 12:37 pm|    Updated: March 29, 2022 1:41 pm

It is rumoured that Alia Bhatt unfollow SS Rajamouli on Instagram। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মন ভাল নেই আলিয়া ভাটের (Alia Bhat)। ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ বক্স অফিসে ঝড় তুললেও ‘বাহুবলী’ খ্যাত এস এস রাজামৌলির (SS Rajamouli) নতুন ছবি ‘আর আর আর’-এ (R R R) সামান্য সময়ের জন্য়ই পর্দায় দেখা গিয়েছে তাঁকে। দক্ষিণী ছবিতে অভিষেক ঘটানোর মুহূর্তে এমন ‘অবহেলা’ নাকি ভালভাবে নিচ্ছেন না আলিয়া। শোনা যাচ্ছে, তিনি নাকি আনফলো করে দিয়েছেন তারকা পরিচালককে। এমনকী, ছবিটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় করা তাঁর বেশ কয়েকটি পোস্টও উড়িয়ে দিয়েছেন আলিয়া। আপাতত এই গুঞ্জনেই সরগরম বিনোদন দুনিয়া।

প্রায় ৪৫০ কোটি টাকার এই ছবিতে রামচরণ ও এনটি আরদের ভিড়ে কোথায় যেন হারিয়ে গিয়েছেন আলিয়া। ছবি দেখে অনেকেরই মনে হয়েছে, আলিয়ার চরিত্রটা কেন আনা হয়েছে তা স্পষ্ট নয়। আলিয়া ছবিতে না থাকলেও খুব একটা ক্ষতি হত না। সব মিলিয়ে ১০ মিনিটের বেশি তাঁকে দেখা যায়নি পর্দায়। যদিও জানা যাচ্ছে, এই স্বল্প উপস্থিতির জন্যই মোটা অঙ্কের পারিশ্রমিক পেয়েছেন তিনি। প্রায় ৯ কোটি টাকা। কিন্তু তা সত্ত্বেও ফাইনাল কাটের পরে নিজের স্বল্প উপস্থিতির বিষয়টি নিয়ে একেবারেই খুশি ছিলেন না আলিয়া। এবার সেই কারণেই তিনি পরিচালককে আনফলো করে দিয়েছেন বলেই জোর গুঞ্জন।

[আরও পড়ুন: দেশে আরও কমল করোনা সংক্রমণ, ফের চিন্তা বাড়াল ঊর্ধ্বমুখী মৃত্যুহার]

কেবল আনফলো করা কিংবা ‘আর আর আর’ সংক্রান্ত পোস্ট মুছে দেওয়াই নয়, ছবির দ্বিতীয় দফার যে প্রচার শুরু করেছেন রাজামৌলি, তাতেও নাকি একেবারে নিস্পৃহ রয়েছেন বলিউডের এই মুহূর্তের অন্যতম শীর্ষ অভিনেত্রী। প্রশ্ন উঠছে, তাহলে কি শুরু হতে না হতেই পেশাদার সম্পর্ক ছিন্ন হল দুই তারকার? যদিও ওয়াকিবহাল মহলের একাংশ মনে করছে, যদি এই গুঞ্জন সত্যি হয়, তাহলেও সম্পর্কে বরাবরের মতো যতিচিহ্ন পড়ে গিয়েছে এটা এখনই বলাটা বাড়াবাড়ি হয়ে যাবে।

উল্লেখ্য়, মুক্তির পর থেকেই বক্স অফিসে সাড়া ফেলে দিয়েছে ‘আর আর আর’। ইতিমধ্যেই নাকি ২০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে ছবিটি। এভাবে চললে শিগগিরি যে আরও অনেক রেকর্ডই ভাঙবে রাজা মৌলির নতুন ছবি, তাতে নিঃসন্দেহ ফিল্ম বিশেষজ্ঞরা।

[আরও পড়ুন: পাঞ্জাবেও এবার ‘দুয়ারে রেশন’! মমতার দেখানো পথে হেঁটে ঘোষণা মুখ্যমন্ত্রী ভগবন্ত মানের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে