BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ২৮ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Jacqueline Fernandez: আর্থিক তছরুপ মামলা: উকিলের ছদ্মবেশে আদালতে গিয়ে জামিন পেলেন জ্যাকলিন!

Published by: Suparna Majumder |    Posted: September 26, 2022 12:40 pm|    Updated: September 26, 2022 3:48 pm

Jacqueline Fernandez granted interim bail in n Rs200-Crore Extortion Case | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর্থিক তছরুপ মামলায় অন্তর্বর্তী জামিন পেলেন জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)। শোনা গিয়েছে, সাদা শার্ট এবং কালো প্যান্ট পরে উকিলের ছদ্মবেশে আদালতে হাজিরা দেন বলিউড সুন্দরী। এজলাসে ঢুকে অন্তর্বর্তী জামিনের আবেদন জানান তিনি। পঞ্চাশ হাজার টাকার বিনিময়ে জ্যাকলিনের এই অন্তর্বর্তী জামিন মঞ্জুর করেছেন বিচারপতি।

Jacqueline Sukesh 2

গত বছরই অফ ক্যামেরায় শিরোনামে উঠে এসেছিলেন জ্যাকলিন। আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের (Sukesh Chandrasekhar) সঙ্গে জ্যাকলিনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। ২০০ কোটি টাকার প্রতারণা এবং আরও ২০টি আর্থিক তছরুপের মামলায় নাম জড়ানোয় দিল্লির রোহিণী জেলে বন্দি ‘ঠগবাজ’ চন্দ্রশেখর। জ্যাকলিনের সঙ্গে সুকেশের এই অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবিও ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়।

[আরও পড়ুন: ‘বিক্রম বেদা’র গানে কণ্ঠ স্নিগ্ধজিতের, বাংলার তরুণ শিল্পীকে কী বললেন হৃতিক রোশন?]

প্রথমে শোনা গিয়েছিল, জ্যাকলিনের বিরুদ্ধে ২১৫ কোটি টাকার আর্থিক তছরুপ মামলায় জড়িত থাকার অভিযোগ আনা হয়েছে। পরে আবার শোনা যায়, ২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারির অভিযোগে অভিনেত্রীকে সমন পাঠানো হয়েছে। ইতিমধ্যেই এই মামলায় ইডির কাছে হাজিরা দিয়েছেন জ্যাকলিন। দিল্লি পুলিশের কাছেও তাঁর হাজিরা দেওয়ার কথা ছিল। কিন্তু এর আগে শুটিংয়ের ডেট থাকায় সেই হাজিরা পিছিয়ে দেওয়ার আরজি জানিয়েছিলেন জ্যাকলিন। অভিনেত্রীর বিরুদ্ধে আবার চার্জশিট দাখিল করে ইডি। সেই চার্জশিটের ভিত্তিতেই সোমবার আদালতে জ্যাকলিনের হাজির হওয়ার কথা ছিল।

Jacqueline-Fernandez

যথাসময়ে আদালতে হাজির হয়ে যান অভিনেত্রী। সেই সঙ্গে পেয়ে যান অন্তর্বর্তী জামিন।
শোনা গিয়েছে, ‘ঠগবাজ’ সুকেশকেই বিয়ে করতে চেয়েছিলেন জ্যাকলিন। গত সপ্তাহে অভিনেত্রীর স্টাইলিস্ট লিপাক্ষী এলাওয়াড়িকে জেরা করে দিল্লি পুলিশের ইকোনমিক অফেন্সেস শাখা। সূত্রের খবর, লিপাক্ষী পুলিশকে জানিয়েছেন জ্যাকলিনের মন পেতে প্রচুর উপহার দিত সুকেশ। জ্যাকলিনের জন্য উপহার কিনতে তাঁকে নাকি তিন কোটি টাকাও দিয়েছিল সে। লিপাক্ষী নাকি এও দাবি করেছেন, সুকেশের গ্রেপ্তারির খবর পেয়ে তার সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করে দিয়েছিলেন জ্যাকলিন।

[আরও পড়ুন: ‘মোদিজি পারলে আমি কেন পারব না? ভোটে লড়ব’, হেমা মালিনীকে পালটা দিলেন রাখি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে