BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ২৮ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘মোদিজি পারলে আমি কেন পারব না? ভোটে লড়ব’, হেমা মালিনীকে পালটা দিলেন রাখি

Published by: Suparna Majumder |    Posted: September 26, 2022 10:16 am|    Updated: September 26, 2022 10:16 am

Here is how Rakhi Sawant reacts to Hema Malini’s jibe | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মথুরা থেকে নির্বাচনে লড়বেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। এমনই খবর শোনা যাচ্ছিল। এর প্রতিক্রিয়া দিতে গিয়ে রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) নাম নিয়েছিলেন হেমা মালিনী (Hema Malini)। বিদ্রূপের ছলেই বলেছিলেন, “হয়তো কোনওদিন রাখি সাওয়ান্তও যোগ দেবে!” এর জবাবেই এবার নির্বাচনে লড়ার কথা ঘোষণা করলেন রাখি। আবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) তুলনা দিয়ে বললেন, “মোদিজি পারলে আমি কেন পারব না?”

Hema-Rakhi-1

উল্লেখ্য, কঙ্গনা রানাউত যেখানে, বিতর্ক সেখানে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অনুরাগী তিনি। আবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রাজনৈতিক বিষয়েও মতামত দেন। বলিউডের বিতর্কিত অভিনেত্রী সক্রিয় রাজনীতিতে কবে আসবেন? এই প্রশ্ন বহুদিনের। সম্প্রতি আবার শোনা যায়, আসন্ন লোকসভা নির্বাচনে মথুরা থেকে ভোটে লড়বেন কঙ্গনা। এ নিয়েই বিজেপি সাংসদ হেমা মালিনীর প্রতিক্রিয়া চাওয়া হয়। 

[আরও পড়ুন: ‘দোজখের জন্য তৈরি থাকো’, মহালয়ার ভিডিওয় দুর্গা সাজায় হুঁশিয়ারি নুসরতকে]

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে প্রথমে হেমা বলেন, “”আমি কী বলতে পারি… আমার আবার কী মত? সবই ভগবানের ইচ্ছে, শ্রীকৃষ্ণ যা চাইবেন…।” এরপরই আবার কটাক্ষ করে বলিউডের ড্রিমগার্ল বলেন, “এটা ভালো তো, আপনারা চান শুধু ফিল্মস্টারদেরই চান। স্থানীয়দের তো দরকার নেই, হয়তো কোনওদিন রাখি সাওয়ান্তও যোগ দেবে! সেও ভোটে জিতে যেতে পারে।”

এই মন্তব্যের জন্য হেমা মালিনীকে ধন্যবাদ জানান রাখি। জানিয়ে দেন এবার তিনি ভোটে লড়বেন। আর এই সুযোগ দেওয়ার জন্য প্রধানমন্ত্রী মোদিকে ধন্যবাদ দেন। এরপরই রাখি বলেন, “চা করতে করতে যদি মোদিজি প্রধানমন্ত্রী হতে পারেন তাহলে আমি কেন বলিউডে অভিনেত্রী করতে করতে ভোটে লড়তে পারব না?”

[আরও পড়ুন: দুষ্টের দমন শিষ্টের পালনে দিতিপ্রিয়া-সন্দীপ্তা, দেখুন নতুন ওয়েব সিরিজ ‘বোধন’-এর ট্রেলার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে