১৮ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ৫ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দুষ্টের দমন শিষ্টের পালনে দিতিপ্রিয়া-সন্দীপ্তা, দেখুন নতুন ওয়েব সিরিজ ‘বোধন’-এর ট্রেলার

Published by: Suparna Majumder |    Posted: September 25, 2022 9:22 pm|    Updated: September 25, 2022 9:22 pm

Sandipta Sen, Ditipriya Roy starrer Bodhon series trailer is out | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধর্ষণের মতো অপরাধের বিরুদ্ধে রুখে দাঁড়াতে একজোট দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) ও সন্দীপ্তা সেন। দুই অভিনেত্রীকে একসঙ্গে দেখা যাবে হইচই প্ল্যাটফর্মের নতুন ওয়েব সিরিজ ‘বোধন’-এ (Bodhon)। মহালয়ার দিনই প্রকাশ্যে এল সিরিজের ট্রেলার। 

Bodhon-2

সিরিজে রাকা সেনের ভূমিকায় অভিনয় করেছেন সন্দীপ্তা (Sandipta Sen)। নিজের কলেজে অধ্যাপিকা হয়ে আসে রাকা। কিন্তু সেখানেও তাঁকে পোশাক নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়।এই কটাক্ষের মোকাবিলা করেই শিক্ষকতা করতে থাকে রাকা। তবে একটি ঘটনা যেন সমস্ত কিছু ওলটপালট করে দেয়। কলেজের ছাত্রী শিঞ্জিনী মুখোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করেছেন দিতিপ্রিয়া। ধর্ষণের শিকার হতে হয় শিঞ্জিনীকে। এই অপরাধের বিরুদ্ধেই শুরু হয় দুই নারীর লড়াই। 

[আরও পড়ুন: মীরের কণ্ঠে চণ্ডীপাঠ শোনার আবদার অনুরাগীর, কী বললেন তারকা?]

অদিতি রায়ের পরিচালনায় নতুন এই সিরিজে অভিনয় করেছেন দিতিপ্রিয়া ও সন্দীপ্তা। ট্রেলার দেখে যেটুকু আন্দাজ করা যাচ্ছে সেই অনুযায়ী সমাজের কুক্ষিগত মানসিকতার বিরুদ্ধে লড়াইয়ের কাহিনি নতুন এই সিরিজে দেখানো হয়েছে। ধর্ষণের মতো অপরাধের পরবর্তীকালে নির্যাতিতাকে কোন পর্যায়ের হেনস্তার শিকার হতে হয় সেই কাহিনিও দেখানো হয়েছে। 

Bodhon-3

এর আগে হইচই ওয়েব প্ল্যাটফর্মের ‘আস্তে লেডিজ’ এবং ‘মার্ডার ইন দ্য হিলস’ সিরিজে দেখা গিয়েছিল সন্দীপ্তাকে। দিতিপ্রিয়া ওয়েব দুনিয়ায় পা রাখেন ‘রুদ্রবীণার অভিশাপ’ সিরিজের মাধ্যমে। তারপর Zee5 ওয়েব প্ল্যাটফর্মের ‘মুক্তি’ সিরিজে ঋত্বিক চক্রবর্তীর বিপরীতে অভিনয় করেন তিনি। এবার অন্যভাবে ক্যামেরার সামনে এসেছেন দুই অভিনেত্রী। ৩০ সেপ্টেম্বর থেকে হইচইয়ে দেখা যাবে নতুন এই সিরিজ। দিতিপ্রিয়া-সন্দীপ্তা ছাড়াও সিরিজে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন কৌশিক রায়, হানি বাফনা, চান্দ্রেয়ী ঘোষ, শর্বরী ঘোষাল। 

[আরও পড়ুন: ‘পাঠান’-এর নতুন লুকে ফের শার্টলেস শাহরুখ, নেটদুনিয়ায় আগুন ঝরালেন বলিউড বাদশা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে