১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Shah Rukh Khan: ‘পাঠান’-এর নতুন লুকে ফের শার্টলেস শাহরুখ, নেটদুনিয়ায় আগুন ঝরালেন বলিউড বাদশা

Published by: Suparna Majumder |    Posted: September 25, 2022 4:03 pm|    Updated: September 25, 2022 4:03 pm

Shah Rukh Khan again storms internet with new Pathaan look | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হোক বয়স ছাপ্পান্ন! বড়পর্দা থেকে যতোই সাময়িক বিরতি নিন না কেন, বলিউডের বাদশা তিনিই। কারণ নামটি তাঁর শাহরুখ খান (Shah Rukh Khan)। বাদশাহী মেজাজ তাঁর মজ্জাগত। তাই সেই মেজাজেই ক্যামেরার সামনে ধরা দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন ছবি। 

SRK-Shah-Rukh-Khan-new-look

 

নিজের এই ছবিতে যেন নেটদুনিয়ায় বিস্ফোরণ ঘটিয়েছেন কিং খান। শরীরের প্রতিটি ভাঁজ নিখুঁতভাবে ফ্রেমবন্দি হয়েছে। ঘাড় পর্যন্ত নেমে যাওয়া চুলে ফুটে উঠেছে গ্ল্যামারের রাজকীয়তা। ছবিতে আবার ‘সিলসিলা’ ছবির সংলাপের মতো ক্যাপশন দিয়েছেন শাহরুখ। নিজের না পরা শার্টের উদ্দেশে লিখেছেন, “তুম হোতি তো ক্যায়সা হোতা… তুম ইস বাত পে হ্যায়রান হোতি, তুম ইস বাত পে কিতনি হাসতি… তুম হোতি তো অ্যায়সা হোতা…।” 

[আরও পড়ুন: ‘মেয়ে অভিনেত্রী হলে তার সঙ্গেও শুতাম’, টেলি অভিনেত্রী রতন রাজপুতকে বলেছিলেন প্রযোজক!]

বয়স তো শুধু সংখ্যামাত্র। ‘পাঠান’ লুকে সেকথা আবারও প্রমাণ করেছেন শাহরুখ খান। একেবারে নিখুঁত এইট প্যাক অ্যাব বলিউড বাদশার শরীর জুড়ে। কোথাও এতটুকু মেদ নেই। ‘পাঠান’ ছবির টিজারে আলো আঁধারির মধ্যে মাত্র এক ঝলকই দেখা মিলেছিল শাহরুখের। তবে তাতেও তাঁর লম্বা চুলের নয়া লুক অনেকটাই স্পষ্ট হয়েছিল। আর গল্পের বিষয়বস্তু খানিকটা তুলে ধরলেন জন আব্রাহাম এবং দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। 

টিজার দেখে যা আন্দাজ করা যায় সেই অনুযায়ী, এক চালচুলোহীন সর্বহারা ছেলের কাছে ভারতবর্ষই ধর্ম। এ দেশই তার অভিভাবক। আর সেই দেশকে রক্ষা করতেই বদ্ধপরিকর ‘পাঠান’। চলতি বছর ১৫ আগস্টে ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু গত বছর মাদক কাণ্ডে ছেলে আরিয়ান জড়িয়ে পড়ার জেরে এই ছবির শুটিং মাঝপথেই থামিয়ে দিতে বাধ্য হয়েছিলেন শাহরুখ। পরে ছেলে ঘরে ফিরলে কাজ শুরু করেন। তাই সবমিলিয়ে ‘পাঠান’-এর পোস্ট প্রোডাকশনের কাজও বাকি থেকে যায়। আর সেই কারণেই পিছিয়ে যায় ছবির মুক্তির দিন।২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে শাহরুখের কামব্যাক ছবিটি। ছবির জন্য তিনিও যে অধীর আগ্রহে অপেক্ষা করছেন, সেকথা নতুন ছবির ক্যাপশনে জানিয়েছেন কিং খান। 

[আরও পড়ুন: পুজোয় নতুন গান নিয়ে হাজির মিমি, কীভাবে তৈরি হল ‘আমার পুজোর গান’, জানালেন অভিনেত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে