BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পুজোয় নতুন গান নিয়ে হাজির মিমি, কীভাবে তৈরি হল ‘আমার পুজোর গান’, জানালেন অভিনেত্রী

Published by: Akash Misra |    Posted: September 24, 2022 9:28 pm|    Updated: September 25, 2022 11:45 am

Mimi Chakraborty on her Puja Song | Sangbad Pratidin

আকাশ মিশ্র: পুজো মানে শুধু ঠাকুর দেখা নয়। পুজো মানে শুধু পেটপুজো নয়। বরং প্রাণখুলে গান গাওয়া, কান খুলে গান শোনাও। আর এ ব্যাপারটা যে অভিনেত্রী মিমি, থুড়ি গায়িকা মিমি জানেন তা একেবারেই পরিষ্কার। আর সেই কারণেই মহালয়ার আগেই পুজোর গান নিয়ে হাজির মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। এই গানের টিজার দেখেই বোঝা গিয়েছিল নতুন কিছু একটা করতে চলেছেন মিমি। আর তার প্রমাণ মিলল মহালয়ার ঠিক আগে। মিমি তাঁর গানের মধ্যেই রঙিন করে তুললেন পুজোর দিন। গানের সুর, গানের কথার মধ্যে দিয়ে চোখের সামনে নিয়ে আসলেন পুজোর চারদিন।

সংবাদ প্রতিদিনের তরফ থেকে মিমিকে যোগাযোগ করা হলে মিমি জানান, ”আসলে অনেকদিন ধরেই ভাবছিলাম পুজোর গান নিয়ে কিছু একটা করতে হবে। তার উপর আমার ইউটিউব চ্যানেলে অনেকেই মন্তব্য করতেন পুজোয় স্পেশ্যাল গান গাওয়ার জন্য। সেই কারণেই পুজোর গান নিয়ে আসা। অনেকগুলো গান তৈরি হয়েছিল। শেষমেশ এটা পছন্দ হয়। বিশ্বকর্মা পুজোর সময় গানটা শুট হয়। খুব তাড়াহুড়োর মধ্যে পুরো ব্যাপারটা হয়েছে। গানের মধ্যে পুজো ফিল রাখার চেষ্টা করেছি।  আশা করি সবার ভাল লাগবে।”

[আরও পড়ুন: ‘ভালবাসতে চাই’, দুর্গা রূপে মিমিকে দেখে নেটিজেনের প্রেম নিবেদন! উত্তরে কী বললেন অভিনেত্রী?]

মিমির কাছে পুজো মানে ছোটবেলার নস্ট্যালজিয়া। বিশেষ করে বাড়ির লোকজনদের সঙ্গে আড্ডা, খাওয়া-দাওয়া। ছোটবেলা থেকে খুব একটা প্যান্ডেল হপিং পছন্দ নয় মিমির। এখনও পারলে পুজোর কটা দিন বাড়িতেই থাকেন। ছোটবেলার মতো এখনও আলাদা করে গুনে দেখেন পুজোর জামাকাপড়। অষ্টমীর অঞ্জলিও দেন মায়ের দেওয়া শাড়ি পড়ে। এবারও প্ল্যানের কোনও বদল নেই। তবে মিমির কথায়, এবার পুজোয় তাঁর গানটি যদি সবার মুখে মুখে ঘোরে, তাই পুজোর সেরা উপহার হয়ে উঠবে। মিমির ‘আমার পুজোর গান’-এর কথা ও সুর লিংকনের। মিউজিক ভিডিওর পরিচালক তুহিন। সিনেমাটোগ্রাফির দায়িত্বে ছিলেন সায়ক চক্রবর্তী। কস্টিউম করেছেন স্যান্ডি এবং অভিষেক রায়ের টিম। গানটি ইতিমধ্যেই বহু মানুষের প্রশংসা কুড়িয়ে নিয়েছে।

[আরও পড়ুন: ২০২৪-এ মথুরা থেকে ভোটে দাঁড়াচ্ছেন কঙ্গনা! গুঞ্জন শুনে তীব্র কটাক্ষ হেমা মালিনীর]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে