BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

২০২৪-এ মথুরা থেকে ভোটে দাঁড়াচ্ছেন কঙ্গনা! গুঞ্জন শুনে তীব্র কটাক্ষ হেমা মালিনীর

Published by: Akash Misra |    Posted: September 24, 2022 3:46 pm|    Updated: September 24, 2022 4:13 pm

Kangana Ranaut to contest polls from Mathura watch hema malini's reaction | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কঙ্গনা রানাউত এবার সরাসরি পা দিতে চলেছেন রাজনীতিতে। হ্যাঁ, এমনটাই গুঞ্জন বলিউডে। শোনা যাচ্ছে, বিজেপির হয়ে মথুরা থেকে নির্বাচনে দাঁড়াবেন কঙ্গনা রানাউত। তবে এই নিয়ে কঙ্গনা মুখ না খুললেও, প্রতিক্রিয়া দিয়েছেন বিজেপির সাংসদ হেমা মালিনী (Hema Malini)। হেমা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ”মথুরার মানুষরা যে সিনেমার অভিনেতাদের পছন্দ করেন সেটা তো ভালই। হয়তো কোনওদিন রাখি সাওয়ান্তও যোগ দেবে!”

সম্প্রতি রাজনীতি প্রসঙ্গে কঙ্গনা সংবাদমাধ্যমে জানিয়ে ছিলেন, ”আমরা যে স্বাধীনতা পেয়েছি তা নেতাজি সুভাষ চন্দ্র বসু এবং বীর সাভারকরের মতো বিপ্লবীদের কারণে। এই স্বাধীনতা আমরা ভিক্ষা করে পাইনি, স্বাধীনতা পেয়েছি নিজেদের অধিকারে, এর জন্য লড়াই করতে হয়েছে আমাদের।” এই প্রসঙ্গে কঙ্গনা আরও বলেন, ”আমি নেতা সুভাষচন্দ্রের অনুগামী, আমি একেবারেই গান্ধীবাদী নই। এটা হয়তো অনেক লোককে বিরক্ত করবে যে আমি এই ধরনের কথা বলছি। তবে প্রত্যেকেরই একটা নিজস্ব এবং পছন্দের আদর্শ রয়েছে। আমি বিশ্বাস করি যে, নেতাজি এবং সাভারকরের মধ্যে লড়াইয়ের আগুন লুকিয়ে আছে।” কঙ্গনার কথায়, নেতাজি সুভাষচন্দ্র ক্ষমতার জন্য ক্ষুধার্ত ছিলেন না, স্বাধীনতার জন্য ক্ষুধার্ত ছিলেন।

প্রসঙ্গত, কঙ্গনা রানাউত (Kangana Ranaut) যেখানে, বিতর্ক সেখানে। অন্তত, গত কয়েক বছরে কঙ্গনা যা ইমেজ বানিয়েছেন, তাতে কঙ্গনা বিতর্ক খুঁজে বেড়ান না বরং বিতর্ক কঙ্গনাকে ঠিক খুঁজে পেয়ে যায়। এবার যেমন কঙ্গনার ইন্দিরা অবতারই তাঁকে টেনে নিয়ে ফেলল বিতর্কের মাঝে।

[আরও পড়ুন: দেব-প্রসেনজিতের ‘কাছের মানুষ’ ছবিতে গান গাওয়ার পারিশ্রমিক ফেরালেন সোনু, কিন্তু কেন?]

কাণ্ডটা হল, সম্প্রতি প্রকাশ্যে এসেছে কঙ্গনা রানাউতের নতুন ছবি ‘এমার্জেন্সি’র টিজার। টিজারেই কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) ইন্দিরা অবতার দেখে আল্পুত গোটা বলিউড। এই ছবিতে যে কঙ্গনা বাজিমাত করবেন, তার ইঙ্গিত পাওয়া গিয়েছে টিজারেই। তবে কঙ্গনাকে ইন্দিরা অবতারে দেখে অনেকে প্রশংসা করলেও, কঙ্গনার উপর ক্ষেপে গিয়েছে কংগ্রেসের একাংশ। মুম্বইয়ের এক সংবাদমাধ্যম থেকে পাওয়া খবর অনুযায়ী, কঙ্গনাকে ইন্দিরার অবতারে দেখে মোটেই খুশি নন কংগ্রেস দল।

বিতর্ক একপাশে থাকুক। অভিনয়ে যে কঙ্গনা এখনও বাজিমাত করতে পারে তাঁর সমসাময়িকদের। তা ফের প্রমাণ করলেন কঙ্গনা । নতুন ছবি ‘এমার্জেন্সি’র প্রথম লুক প্রকাশ্যে আসতেই ফের খবরের শিরোনামে কঙ্গনা রানাউত (Kanagana Ranaut)। মাথায় কাঁচা-পাকা চুল, সামান্য মেকআপ, প্রস্থেথিক লুকে কঙ্গনা সবার নজর কেড়ে নিলেন। মাত্র ১ মিনিট ২১ সেকেন্ডের টিজারে কঙ্গনা প্রমাণ করে দিলেন সিনেমার পর্দায় ইন্দিরা চরিত্র তাঁর জন্যই যেন তৈরি হয়েছে। তবে শুধুই অভিনয় নয়, এই ছবি কঙ্গনা তৈরি করছেন নিজের হাতে। পরিচালক সাই কবীরের হাত থেকে পরিচালনার দায়িত্ব ছিনিয়ে নিয়ে কঙ্গনাই এই ‘এমার্জেন্সি’র পরিচালক।

এরকমটা কঙ্গনা আগেও ঘটিয়েছেন। তাঁর প্রযোজনা সংস্থায় তৈরি ‘মণিকর্ণিকা: দ্য ক্যুইন অফ ঝাঁসি’ ছবির শুটিং কিছু এগোতেই পরিচালক কৃশকে সরিয়ে নিজেই দায়িত্ব নিয়েছিলেন ছবি তৈরির। ফের পরিচালকের আসনে বসে কঙ্গনা জানান, ‘পরিচালক হিসেবে এটাই আমার দ্বিতীয় ছবি। ইন্দিরা গান্ধীর মতো ব্যক্তিত্বকে সিনেমায় পর্দায় নিয়ে আসার জন্য আমি সব দিক থেকে তৈরি। তবে এটিকে আমি ইন্দিরার বায়োপিক বলব না। বরং এই ছবি বিরাটমাপের এক পিরিয়ড ছবি।’

[আরও পড়ুন: হলিউডে রাজামৌলি! মার্কিন সংস্থার সঙ্গে বিশেষ চুক্তি ‘বাহুবলী’, ‘RRR’ ছবির পরিচালকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে