Advertisement
Advertisement
Jacqueline Fernandez

ফের ইডির সমন জ্যাকলিনকে, জালিয়াতির টাকাতেই দামি উপহার, গয়না প্রাপ্তি!

২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত 'ঠগবাজ' সুকেশের সঙ্গে সম্পর্কের অভিযোগে এর আগেও বিপাকে পড়েছেন নায়িকা।

Jacqueline Fernandez reportedly summoned by ED again in money laundering case
Published by: Suparna Majumder
  • Posted:July 10, 2024 2:21 pm
  • Updated:July 10, 2024 2:21 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুকেশ চন্দ্রশেখরের আর্থিক কেলেঙ্কারির মামলা কিছুতেই জ্যাকলিন ফার্নান্ডেজের (Jacqueline Fernandez) পিছু ছাড়ছে না। ফের অভিনেত্রীকে সমন পাঠিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট (ED)। এমনটাই জানা গিয়েছে সংবাদমাধ্যম সূত্রে। ২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ। সেই মামলাতেই জিজ্ঞাসাবাদের জন্য অভিনেত্রীকে ডেকে পাঠানো হয়েছে বলে খবর।

Jacqueline-Sukesh

Advertisement

৩৮ বছরের অভিনেত্রীকে এর আগেও একাধিকবার এই মামলায় জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হয়েছে। কারণ ‘ঠগবাজ’ সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তাঁর নাম জড়িয়ে গিয়েছে। অভিযোগ, সমাজের উচ্চবিত্তদের টার্গেট করত সুকেশ। তাঁদের ফাঁদে ফেলে টাকা আত্মসাৎ করত। এক বেসরকারি সংস্থার দুই কর্তার স্ত্রীদের প্রতারণার অভিযোগ রয়েছে সুকেশের বিরুদ্ধে। বর্তমানে সে গারদের পিছনে। তবে মামলা চলছে। আর তাতে বার বার জ্যাকলিনের ডাক পড়ছে। 

Advertisement

[আরও পড়ুন: অমিতাভ-নাসিরউদ্দিনের সঙ্গে কাজ, ‘মির্জাপুর’ মাতালেন বাঙালি কন্যা]

অভিযোগ, জালিয়াতির টাকা ‘প্রেমিকা’ জ্যাকলিনের উপর ওড়াত সুকেশ। সেই টাকাতেই জ্যাকলিনকে দামি গয়না, বহুমূল্যবান উপহারও দিত সে। শোনা গিয়েছিল, জ্যাকলিনের সঙ্গে পরিচয়ের সময় জামিনে মুক্ত ছিল সুকেশ। চেন্নাইয়ে চারবার জ্যাকলিন ও তার সাক্ষাৎ হয়। দুজনের অন্তরঙ্গ মুহূর্তের ছবিও সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

Jacqueline Sukesh 2

যদিও একাধিকবার জ্যাকলিন দাবি করেছেন, সুকেশের জালিয়াতির কথা তিনি একেবারেই জানতেন না। তবে সমন থেকে নিস্তার পাননি অভিনেত্রী। এই মামলার জন্য বলিউডে তাঁর কেরিয়ারও ক্ষতিগ্রস্ত হয়েছে বলে অভিযোগ। শোনা যায়, ‘ঠগবাজ’ সুকেশের সঙ্গে সম্পর্কের কথা ফাঁস হওয়ার পর সলমন খানের ‘দাবাং’ টুর থেকেও বাদ গিয়েছেন নায়িকা। আপাতত অভিনেত্রীর হাতে রয়েছে সোনু সুদ অভিনীত-পরিচালিত ছবি ‘ফতেহ’ এবং আহমেদ খান পরিচালিত ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’। এই ছবিতে রয়েছেন অক্ষয় কুমার, সঞ্জয় দত্ত, সুনীল শেট্টি, আরশাদ ওয়ারসি, রবিনা ট্যান্ডন, লারা দত্ত, দিশা পাটানির মতো এক ঝাঁক তারকা।

[আরও পড়ুন: ‘ও হাসলেই মন গলে যায়’, স্বস্তিকায় মুগ্ধ শ্রাবন্তী, জড়িয়ে ধরে পোস্ট করলেন ছবি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ