Advertisement
Advertisement
janhvi kapoor

জাহ্নবীর প্রোফাইল থেকে একের পর এক অশ্লীল পোস্ট! বিপাকে শ্রীদেবীকন্যা

গোটা কাণ্ড নিয়ে কী বলছেন জাহ্নবী?

Janhvi Kapoor has no account on Twitter, clarifies her team
Published by: Akash Misra
  • Posted:June 17, 2024 6:45 pm
  • Updated:June 17, 2024 6:45 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখুন কাণ্ড। শেষমেশ ভুয়ো অ্যাকাউন্টের খপ্পরে পড়লেন জাহ্নবী কাপুর! তাও আবার এক্স প্রোফাইলে। হ্য়াঁ, এমনটাই ঘটেছে সম্প্রতি। তবে শুধুই ভুয়ো প্রোফাইল নয়। শ্রীদেবীকন্যার বিরুদ্ধে অভিযোগ উঠেছে তাঁর এক্স প্রোফাইল থেকে নাকি অশ্লীল কনটেন্ট পোস্ট হচ্ছে নিয়মিত। যা দেখে নেটিজেনরা বেশ বিরক্ত।

এই খবর চাউর হতেই নড়ে চড়ে বসলেন জাহ্নবী। অভিনেত্রীর সেক্রেটারির তরফ থেকে এক বিবৃতিতে জানানো হল, পুরো বিষয়টাই ভুয়ো। জাহ্নবী শুধুই ইনস্টাগ্রামে রয়েছেন। তাঁর নামে যেকটি এক্স প্রোফাইল, তার সবকটিই ভুয়ো! অভিনেত্রীর সহকারি এই বিবৃতি জানিয়েছেন, ”ডিজিটাল যুগে কারও নামে অ্যাকাউন্ট তৈরি করে ফেলা খুবই সহজ। একটি কথা স্পষ্ট করে বলে দিই, টুইটারে জাহ্নবী কপূরের কোনও অ্যাকাউন্ট নেই। এই অ্যাকাউন্ট থেকে পোস্ট করা সমস্ত তথ্য এড়িয়ে চলুন। বিষযটি বোঝার জন্য ও সহযোগিতা করার জন্য আগাম ধন্যবাদ।”

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

Advertisement

[আরও পড়ুন: আচমকাই বুকে অস্বস্তি, হাসপাতালে সন্ধ্যা রায়!]

প্রসঙ্গত, জাহ্নবীর বয়স তখন মাত্র বারো কি তেরো বছর! প্রাপ্তবয়স্কদের সাইটে তাঁর ছবি ফাঁস হওয়ার জেরে স্কুলেও হেনস্তার মুখে পড়তে হয় তাঁকে! সেই পরিস্থিতি অভিনেত্রীর কাছে বিভীষিকার থেকে কোনও অংশে কম ছিল না। এতবছর বাদে সেই ঘটনা নিয়ে মুখ খুলেছিলেন জাহ্নবী কাপুর।

তাঁর মন্তব্য, “তারকাসন্তান হওয়ায় শৈশব থেকেই লাইম লাইটে। আমাদের দেখলেই পাপ্পারাৎজিরা ছুটে আসত। সেইরকমই একটা ছবি ছড়িয়ে পড়ে যখন আমি চতুর্থ শ্রেণীতে পড়ছি। স্কুলের কম্পিউটার ল্যাবে ঢোকামাত্রই দেখতে পাই স্ক্রিনে সকলে আমার ছবি দেখে হাসাহাসি করছে। খুব অস্বস্তিকর পরিস্থিতি মধ্যে পড়তে হয়েছিল। এমনকী শিক্ষিকাদের ব্যবহারেও পরিবর্তন লক্ষ্য করেছিলাম।”

অভিনেত্রীর সংযোজন, “প্রথমটায় বুঝতে পারিনি যে কেন আমাকে খারাপ মেয়ে ভেবে দূরে ঠেলে দিচ্ছেন তাঁরা। বন্ধুরাও কেমন আড়চোখে তাকাত। সকলেই জিজ্ঞেস করত কবে স্কুলের পাঠ চোকাব? কিংবা ইয়াহু সার্চিং সাইটে আমার ছবিই বা গেল কী করে?”

[আরও পড়ুন: পুরীর সমুদ্রে তলিয়ে যাচ্ছিলেন অপরাজিতা! পায়ে আঘাত, কী বললেন অভিনেত্রী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ